• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

প্রকাশ:  ১৩ নভেম্বর ২০২১, ১৪:৪৬
স্পোর্টস ডেস্ক

আবারো বিতর্কে জড়ালেন ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। তার বিরুদ্ধে উঠলো ধর্ষণের মতো বিস্ফোরক অভিযোগ। তবে তিনি একা নন, ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ আনা হয়েছে ভারতীয় দলের সাবেক ক্রিকেটার মুনাফ প্যাটেল এবং ক্রিকেট কর্মকর্তা রাজীব শুক্লার বিরুদ্ধেও।

এর আগেও নারীদের ব্যাপারে অশালীন মন্তব্য করার জন্য চূড়ান্ত সমালোচনার মুখে পড়তে হয়েছিলো ভারতীয় খেলোয়াড় হার্দিক পান্ডিয়াকে। আর এবার তার বিরুদ্ধে যেই অভিযোগ উঠলো, তা সত্য প্রমাণিত হলে ভয়ংকর শাস্তির মুখেও পড়তে হতে পারে এই ভারতীয় অলরাউন্ডারকে।

সম্পর্কিত খবর

    জানা গেছে, আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ সহযোগী রিয়াজ ভাটির স্ত্রী রেহনুমা ভাটি হার্দিকের বিরুদ্ধে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন। মুম্বাইয়ের সান্তাক্রুজ থানায় গত ২৪ সেপ্টেম্বর এই অভিযোগ দায়ের করেন তিনি। ​ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে সেই অভিযোগ পত্রের ছবি।

    রেহনুমার অভিযোগ, তার স্বামী রিয়াজ, যিনি দাউদের মতোই অন্ধকার জগতের সদস্য, ১৫ বছর ধরে তাকে দেহব্যবসার কাজে ব্যবহার করছেন। তিনিই নাকি নিজের স্ত্রীকে জোর করে হাই-প্রোফাইল ব্যক্তিত্বদের সঙ্গে যৌন মিলনে আবদ্ধ হতে বলতেন। এই কাজ তিনি করতে চাননি কিন্তু স্বামী রিয়াজ ক্রমাগত তার সন্তানদের মেরে ফেলার হুমকি দিতে থাকে। আর সেই কারণেই বাধ্য হয়ে একাধিক হাইপ্রোফাইল ব্যক্তিদের সাথে যৌন সম্পর্কে মিলিত হয়েছেন তিনি।

    এমনকী স্বামীর বিরুদ্ধেও যৌন হেনস্তার অভিযোগ এনেছেন তিনি। আর সেই তালিকাতেই নাকি উঠে এসেছে হার্দিকদের নাম। যদিও কোথায়, কবে, কীভাবে নির্যাতিতা হয়েছিলেন তিনি, পুলিশকে সেসব বিস্তারিত কোনো তথ্য এখনো দিতে পারেননি রেহনুমা।

    হার্দিক পান্ডিয়ার সম্পর্কে রেহনুমা বলেন, তাকে ধর্ষণ করেছেন হার্দিক। ধর্ষণ করার সময় মাদকাসক্ত ছিলেন তিনি।

    পুলিশ জানিয়েছে, এই অভিযোগের পক্ষে এখনো কোনো শক্তপোক্ত প্রমাণ মেলেনি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগে যে ব্যক্তিদের নাম ঠিকানা সহ নথিভুক্ত করা হয়েছে, তাদের নাম উল্লেখ নেই, অপরাধের তারিখ ও স্থানও নেই। তবে নির্যাতিতা তার স্বামী সহ সকলের বিরুদ্ধে ধর্ষণ ও হয়রানির অভিযোগ করেছেন। যদিও মুম্বাই পুলিশ এখন পর্যন্ত কোনো এফআইআর নথিভুক্ত করেনি।

    এই অভিযোগের ভিত্তিতে এখনো মুখ খুলেননি হার্দিক বা অন্য অভিযুক্তরা। তবে এই প্রথম কোনো বিতর্ক জড়াননি হার্দিক। এর আগে একটি শো'তে বিতর্কিত মন্তব্য করে নিষেধাজ্ঞার মুখে পড়েছিলেন ভারতের তারকা ক্রিকেটার।

    পূর্বপশ্চিমবিডি/অ-ভি

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close