• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮
  • ||

জাতীয় দলে ফিরতে চান ম্যাথুস

প্রকাশ:  ১২ অক্টোবর ২০২১, ১৮:১৮
স্পোর্টস ডেস্ক

কেন্দ্রীয় চুক্তি নিয়ে সিনিয়রদের সঙ্গে বনিবনা হচ্ছিল না। তাই রাগে ক্ষোভে জাতীয় দল থেকে এক প্রকার নির্বাসনেই চলে যেতে হয় অ্যাঞ্জেলো ম্যাথুসকে। যার সর্বশেষ ম্যাচ ছিল গত বছরের এপ্রিলে! ক্ষোভ প্রশমিত হওয়ায় এবার জাতীয় দলে ফেরার ইচ্ছাপোষণ করেছেন তিনি। এমন তথ্য জানিয়েছে ক্রিকইনফো।

অবশ্য সরাসরি কেউই এ বিষয়ে মুখ খোলেনি। তবে ক্রিকইনফো জানতে পেরেছে, খেলার জন্য বোর্ডের কাছে একটি ইমেইল পাঠিয়েছেন লঙ্কান অলরাউন্ডার। ম্যাথুসের বিষয়টি চূড়ান্ত করতে হয়তো আজই সভায় বসবে লঙ্কান ক্রিকেট বোর্ড।

চুক্তি নিয়ে ক্রিকেটারদের বিরোধের ঘটনা অতি সাম্প্রতিক। বিশেষ করে খুব বেশি বেতন কর্তণের মুখে পড়ে যেতে হয় সিনিয়র ক্রিকেটারদের। ম্যাথুসেরই কমে যায় ৫০ হাজার ডলার! পাশাপাশি সিনিয়রদের প্রতি বোর্ডের বৈষম্যূলক আচরণও ক্ষুব্ধ করে তাকে।

যে কারণে শুধু ম্যাথুসই নন, সীমিত ওভারের সিরিজ থেকে দিমুথ করুনারত্নে, দিনেশ চান্দিমালও দল থেকে বাদ পড়তে থাকেন। এর ফলে তারুণ্য নির্ভর দল নিয়ে সীমিত ওভারে খেলেছে শ্রীলঙ্কা।

এই সময়ের মাঝে চুক্তি বিষয়ক ঝামেলা মিটে গেলেও ম্যাথুস না খেলার সিদ্ধান্তে অটল ছিলেন। পরে অবশ্য গুঞ্জনও ছড়ায় যে হয়তো অবসরের পথেই হাঁটছেন তিনি! তবে পরিস্থিতি ঠাণ্ডা হতেই তার সতীর্থ চান্দিমাল কিন্তু সীমিত ওভারের সিরিজে সুযোগ পেয়েছেন। এমনকি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও!

এখন ম্যাথুসকে যদি শেষ পর্যন্ত দলে ভেড়ানোই হয়। তাহলে ঘরের মাঠে তার প্রথম অ্যাসাইনমেন্ট হবে নভেম্বরে। তখন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে শ্রীলঙ্কা। তার পরের মাসেই হবে লঙ্কা প্রিমিয়ার লিগ।

পূর্বপশ্চিমবিডি/এআই

ম্যাথুস,ক্রিকেট,শ্রীলঙ্কা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close