• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮
  • ||

গান গেয়ে ভাইরাল পেলে

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৩
স্পোর্টস ডেস্ক

মিউজিক থেরাপি দিয়ে কঠিন রোগের চিকিৎসা করা যায়। প্রবাদপ্রতিম পেলে কি সুস্থ হওয়ার জন্য এবার গানের সাহায্য নিলেন? তাই কি হাসপাতালের বিছানায় শুয়ে গলা ছেড়ে গান গাইলেন ব্রাজিলের বিশ্বকাপ জয়ী ফুটবলার?

ইনস্টাগ্রামে পেলের গান গাওয়ার এমনই ভিডিও পোস্ট করলেন পেলের কন্যা কেলি নাসিমেন্টো। সেই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল। স্বভাবতই পেলের এমন রূপ দেখে তার অগণিত অনুরাগী চমকে গিয়েছেন। তবে তার মেয়ে কেলির পোস্ট করা ভিডিওতে বোঝা গিয়েছে, শারীরিকভাবে পুরোপুরি সুস্থ না হলেও মানসিকভাবে একেবারে চাঙ্গা রয়েছেন এই কিংবদন্তি। ব্রাজিলের বিখ্যাত দুই গায়ক মার্সিয়া ও মাইকনের সঙ্গে স্যান্টোসের থিম সং গাইতে দেখা গেছে পেলেকে। ভিডিও পোস্ট করে কেলি লিখেছেন- ‘এর থেকে ভালো কিছু হতে পারে না’।

সম্পর্কিত খবর

    শারীরিক কিছু সমস্যা দেখা দেওয়ায় চলতি মাসের শুরুতে নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে নেওয়া হয়েছিল তাকে। সেখানেই তার বৃহদান্তে টিউমার ধরা পড়ে এবং এর পর অস্ত্রোপচার করা হয়। কয়েকদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে পেলে বলেন, ?সবাইকে ধন্যবাদ জানাই- আমার খোঁজ নেওয়ার জন্য। স্রষ্টাকে ধন্যবাদ জানাই- কারণ আমি এখন বেশ ভালো বোধ করছি। আমার ডাক্তারদের ধন্যবাদ জানাই- আমার প্রতি খেয়াল রাখার জন্য। গত ৪ সেপ্টেম্বর টিউমার অপসারণের জন্য আমার অস্ত্রোপচার করা হয়। ব্রাজিল জাতীয় দল, সান্তোস ও নিউইয়র্ক কসমসে খেলাকালে খুব কম চোট পাওয়া পেলেকে এই বয়সে এসে বেশ ভুগতে হচ্ছে। ব্রাজিলের হয়ে ১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ বিশ্বকাপ জেতা পেলে ৯২ ম্যাচে ৭৭ গোলে এখনো দেশটির ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা।

    পিপি/জেআর

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close