• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮
  • ||

দেহরক্ষী নিয়ে অনুশীলন করতে গেলেন রোনালদো

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০২১, ২২:৩০
স্পোর্টস ডেস্ক

ক্রিস্টিয়ানো রোনালদোর শোকেসে যেমন ট্রফির অভাব নেই, তেমন গ্যারেজ পরিপূর্ণ বিলাসবহুল গাড়িতে। স্বাভাবিকভাবে তাঁর একেকটা গাড়ির দাম আকাশচুম্বী। সেগুলো ফেলে না রেখে ঘুরিয়ে-ফিরিয়ে ব্যবহার করেন তিনি।

আজ সকালে যেমন যুক্তরাজ্যের বিখ্যাত বেন্টলি কোম্পানির ফ্লাইং স্পার কার নিয়ে অনুশীলন করতে গেলেন রোনালদো। আর রেঞ্জ রোভার নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড মহাতারকাকে অনুসরণ করলেন দুই ব্যক্তি। এই দুজন আর কেউ নন, রোনালদোর দেহরক্ষী।

সম্পর্কিত খবর

    মাঠে নামলে রোনালদোকে সব সময় মার্কিংয়ে রাখেন প্রতিপক্ষ ডিফেন্ডাররা। আর মাঠের বাইরে দেহরক্ষীরা। ‘তারকা তকমা’র কারণেই বাড়তি নিরাপত্তার দরকার পড়ে রোনালদোর। তবে সেটা ক্লাব থেকে দূরে কোথাও গেলে।

    অনুশীলন করতে বাসা থেকে সাধারণত একাই ট্রেনিং গ্রাউন্ডে যান রোনালদো। তবে ‘দ্বিতীয় ঘর’ ম্যানচেস্টারে ফেরার পর নতুন করে দুই দেহরক্ষীকে নিয়োগ দিয়েছেন সিআরসেভেন। আজ তাঁদেরকেই রোনালদোর পিছু ছুটতে দেখা গেল। সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুতই ভাইরাল হয়েছে সেই মুহূর্তের ছবি।

    তা রোনালদো হঠাৎ অনুশীলনেও দেহরক্ষী নিয়ে গেলেন কেন—এই প্রশ্ন যখন সবার মনে, তখন এক ভক্ত ছবিটিতে মজা করে টুইট করেছেন, ‘গার্দিওলা যাতে অপহরণ করতে না পারেন, তাই দেহরক্ষী নিয়ে ঘুরছেন রোনালদো।’

    ম্যানচেস্টারের লাল ভুবনে ফেরার আগে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিতে নাম লেখানোর কথা ছিল রোনালদোর! সেটা না হওয়াতেই ভক্তের এমন রসিকতা।

    ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে শনিবার অ্যাস্টন ভিলার মুখোমুখি হবে ম্যানইউ। রোনালদো আসার পর লিগের দুই ম্যাচেই জয় পেয়েছে তাঁর দল। তিন গোল করে সবচেয়ে বড় অবদান রোনালদোরই।

    পিপি/জেআর

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close