• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮
  • ||

নিউজিল্যান্ড কোন দুনিয়ায় বাস করে, প্রশ্ন রমিজ রাজার

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৯
স্পোর্টস ডেস্ক

নিরাপত্তাজনিত কারণে বাতিল হয়েছে নিউজিল্যান্ড-পাকিস্তান সিরিজ। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাওয়ালপিন্ডিতে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচের টস শুরু হওয়ার আগেই ঘোষণাটি আসে।

নিউজিল্যান্ড ক্রিকেট তাদের বিবৃতিতে লিখেছে, ‌পাকিস্তানের বিপক্ষে আজ রাওয়ালপিন্ডিতে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে খেলতে নামার কথা ছিলো দলের। সেখান থেকে পাঁচ ম্যাচের সিরিজ ছিলো লাহোরে। কিন্তু পাকিস্তানে হুমকির মাত্রা বেড়ে যাওয়ার বিষয়টি নিউজিল্যান্ড সরকার জানানোর পর এবং মাঠে থাকা নিউজিল্যান্ড ক্রিকেটের নিরাপত্তা উপদেষ্টাদের পরামর্শক্রমে সিদ্ধান্ত হয়েছে, ব্ল্যাকক্যাপসরা এই সফরে আর খেলবে না। দলকে ফেরত নেয়ার বন্দোবস্ত করা হচ্ছে।

নিউজিল্যান্ডের এমন সিদ্ধান্তে যারপরণাই হতাশ পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তাদের দাবি, পাকিস্তানে সফরকারি দলের জন্য যে ধরনের নিরাপত্তা দেয়া হয়, তাতে কোনো শঙ্কার প্রশ্ন নেই।

পিসিবি তাদের বিবৃতিতে লিখেছে, ‌কিছুক্ষণ আগে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড আমাদের জানিয়েছে, তারা কিছু নিরাপত্তা সতর্কতা পেয়েছে এবং একতরফাভাবে সিরিজ স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে।

কিউইদের এমন আচরণে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন পিসিবির নবনির্বাচিত চেয়ারম্যান রমিজ রাজা। সফর স্থগিতের বিষয়টি নিয়ে আইসিসির কাঠগড়ায় নিউজিল্যান্ডকে দাঁড় করানো হবে, এমন হুমকিই দিলেন তিনি।

এক টুইট বার্তায় রমিজ লিখেছেন, পাগলাটে একটি দিন! আমাদের সমর্থক এবং খেলোয়াড়দের জন্য দুঃখ হচ্ছে। নিরাপত্তার হুমকির কথা বলে একতরফাভাবে সফর রেখে চলে যাওয়া খুবই হতাশাজনক। বিশেষ করে যখন তা আগে জানানোও হয় না। নিউজিল্যান্ড কোন দুনিয়ায় বাস করে? আইসিসিতে তাদের সঙ্গে দেখা হবে!

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

রমিজ রাজা,প্রশ্ন,নিউজিল্যান্ড,দুনিয়া
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close