• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
  • ||

সুস্থ রয়েছেন পেলে জানিয়েছেন নিজের ইন্সটাগ্রামে

প্রকাশ:  ১১ সেপ্টেম্বর ২০২১, ১৮:১৫
স্পোর্টস ডেস্ক

কয়েকদিন ধরেই হাসপাতালে ভর্তি আছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার পেলে। সাও পাওলোর আলবার্তো আইনস্টাইন হাসপাতালে চিকিৎসা চলছে তিনবারের বিশ্বকাপজয়ী ফুটবলারের। তবে হাসপাতালের বিছানায় থেকেও ঠিকই ভক্তদের কথা মনে আছে পেলের। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের স্বাস্থ্যের খোঁজ খবর জানাচ্ছেন। শুক্রবার ইনস্টাগ্রামে এক পোস্টে জানিয়েছেন- আগের থেকে ভালো বোধ করছেন তিনি।

কিংবদন্তি ফুটবলার পেলে আরো জানিয়েছেন, শুক্রবার তার কোলোনের একটি টিউমার অপসারণের জন্য অস্ত্রোপচার হয়েছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠতে শুরু করেছেন তিনি।

পেলে রসিকতা করে বলেন, ‘বন্ধুরা আমি আবারো মাঠে ফিরতে চাই, কিছু দিনের মধ্যে সুস্থ হতে যাচ্ছি।’ হাসপাতাল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, পেলে সচেতন, সক্রিয়ভাবে কথোপকথন করছেন।

গত আগস্টের শেষে রুটিন পরীক্ষার জন্য পেলে হাসপাতালে যান। হাসপাতালে তখন এক বিবৃতিতে বলেছিল যে নিয়মিত কার্ডিওভাসকুলার এবং ল্যাবরেটরি পরীক্ষার সময় টিউমার শনাক্ত হয় সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলারের।

২০১২ সালে হিপ রিপ্লেসমেন্ট সার্জারি ব্যর্থ হওয়ার পর থেকেই চলাফেরার সমস্যা ছিল তার। তাকে প্রকাশ্যে হুইলচেয়ার ব্যবহার করতে বাধ্য করা হয়েছিল। অবশ্য বয়সটাও কম হয়নি। এই ব্রাজিলিয়ান ৮০ ছাড়িয়েছেন।

পেলে একমাত্র ফুটবলার যিনি তিনটি বিশ্বকাপ জিতেছেন। ১৯৫৮, ১৯৬২ এবং ১৯৭০ বিশ্বকাপ জিতেছেন তিনি। ব্রাজিলের হয়ে ৯২ ম্যাচে ৭৭ গোল করে ব্রাজিলের সর্বকালের শীর্ষ গোলদাতাও এই মহাতারকা।


পূর্বপশ্চিমবিডি/জিএস

পেলে,ইন্সটাগ্রাম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close