• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮
  • ||

শীর্ষে মুশফিকের আবাহনী

প্রকাশ:  ১০ জুন ২০২১, ১৮:৫৩
স্পোর্টস ডেস্ক

ম্যাচ জিততে শেষ তিন ওভারে শাইনপুকুরের যখন ৫১ রান প্রয়োজন তখনই বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৪ নম্বর মাঠে হানা দেয় বৃষ্টি। তাতে মাঠে গড়ানো সম্ভব হয়নি শাইনপুকুরের শেষ তিন ওভার। ফলে বৃষ্টি আইনে ২৫ রানে জয় পায় আবাহনী লিমিটেড। এ জয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ওঠে গেলো মুশফিকুর রহিমের দল। জয়ের জন্য ১৮৪ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি শাইনপুকুর। ইনিংসের প্রথম ওভারের পঞ্চম বলে সাজঘরে ফেরেন রহমত আলী। কোন রান করতে না পেরেই মোহাম্মদ সাইফউদ্দিনের বলে ক্যাচ আউট হয়ে ফিরেছেন তিনি। তিনে নেমে আরেক ওপেনার তানজিদ হাসান তামিমকে দারুণভাবে সঙ্গে দিয়েছেন রবিউল ইসলাম রবি। এই দুজনের জুটি থেকে আসে ৪০ রান। ১৭ বলে ২২ রান করে রবি ফিরলে ভাঙে তাঁদের দুজনের এই জুটি। এদিন থিতু হলেও প্রত্যাশানুযায়ী রান তুলতে পারেনি তানজিদ।

সম্পর্কিত খবর

    বড় লক্ষ্য তাড়া করতে গিয়ে তানজিদের ৩৫ বলে ২৯ রানের ইনিংসে উল্টো শাইনপুকুরকে চাপে ফেলেছে। সেখান থেকে তৌহিদ হৃদয় ও মাহিদুল ইসলাম অঙ্কন দলকে টেনে তোলার চেষ্টা করলেও তা যথেষ্ট ছিল না। ৩২ বলে ২৬ রান করে হৃদয় ফিরলেও ১৫ বলে ৩১ রানে করে অপরাজিত ছিলেন অঙ্কন।

    বিকেএসেপির মাঠে বৃষ্টি আসলে শাইনপুকুরের লক্ষ্য দাঁড়ায় ১৭ ওভারে ১৪৯ রান। কিন্তু ততক্ষণে ১৭ ওভারে খেলে ফেলার কারণে ২৫ রানে পিছিয়ে থাকায় বৃষ্টি আইনে হারতে হয় শাইনপুকুরকে। আবাহনীর হয়ে তিনটি উইকেট নিয়েছেন সাইফউদ্দিন আর একটি করে উইকেট নিয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত ও একেএস স্বাধীন।

    এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে নাইম শেখের ৭০ ও আফিফ হোসেন ধ্রুবের ৫৪ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৮৩ রান তোলে আবাহনী। এ ছাড়া দলটির হয়ে শান্ত ১৮ এবং সাইফউদ্দিন করেছেন ১৪ রান। শাইনপুকুরের হয়ে ৪ উইকেট নিয়েছেন তানভীর ইসলাম।

    আবাহনী, শাইনপুকুর

    পূর্বপশ্চিমবিডি/আর

    মুশফিকের আবাহনী
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close