• বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮
  • ||

করোনার তহবিল সংগ্রহের ম্যাচও করোনার হানা

প্রকাশ:  ০৪ মে ২০২১, ১৩:৫৮
স্পোর্টস ডেস্ক

করোনা রোগীদের সাহায্যের জন্য অর্থ যোগাতে একটি প্রদর্শনী ম্যাচের আয়োজন করেছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। মঙ্গলবার শ্রীলঙ্কা গ্রেট একাদশ এবং টিম শ্রীলঙ্কার মধ্যে টি-টোয়েন্টি ম্যাচ হওয়ার কথা থাকলেও তা আর হচ্ছে না। কারণ ম্যাচে অংশ নিতে যাওয়া ক্রিকেটারই করোনায় আক্রান্ত হয়েছেন। যিনি শ্রীলঙ্কার সাবেক ওপেনার উপুল থারাঙ্গা। শ্রীলঙ্কা গ্রেট একাদশের হয়ে খেলার কথা ছিল তার।

শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, ‘শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড যেমন দেশের মানুষের কথা ভাবে, তেমনই ক্রিকেটারদের সুরক্ষার বিষয়টিও তাদের চিন্তা করতে হয়। সেই কারণেই ম্যাচটি বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

থারাঙ্গা ছাড়াও সনাথ জয়াসুরিয়ার নেতৃত্বে গ্রেট একাদশে খেলার কথা অরবিন্দ ডি সিলভা, হাসান তিলকারত্নে, ফারভেজ মাহরুফ, উপুল চন্দনা, নুয়ান কুলাসেকারা, থিলিনা তুষারা, ধামিকা প্রসাদ, চামারা সিলভা, মালিন্দা ওয়ার্নাপুরা, ইন্দিকা ডি সারাম, জিহান মোবারক এবং সামান জয়ন্তের।

এছাড়া বর্তমান ক্রিকেটারদের নিয়ে গড়া টিম শ্রীলঙ্কায় দাসুন শানাকার নেতৃত্বে খেলার কথা ছিল কুশল পেরেরা, অভিষকা ফার্নান্দো, ভানুকা রাজাপক্ষে, ইসুরু উদানা, রমেশ মেন্ডিস, সাডিরা সামারাউইকরামা, থিসারা পেরেরা, পাথুম নিশাঙ্কা, চামিকা করুনারত্নে, লক্ষণ সান্দাকান, রোশেন সিলভা, আসিথা ফার্নান্দো ও বিজয়াকান্ত বিজাসকান্ত।

এদিকে গত রোববার থেকে দেশটির বিভিন্ন জায়গায় লকডাউন ঘোষণা করেছে শ্রীলঙ্কার সরকার। এই মুহূর্তে করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে শ্রীলঙ্কায়। করোনা পরিস্থিতি বিশ্ব জুড়ে ভয়াবহ আকার নিয়েছে। এই পরিস্থিতিতে, কোনও ভাবেই ঝুঁকি নেওয়া উচিত হবে না বলে মনে করছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। যে কারণে ম্যাচটি বাতিল করে দেওয়া হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/আর

করোনা,তহবিল সংগ্রহ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close