• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮
  • ||

আইপিএল শুরুর আগে সুখবর পেলো কোহলিরা

প্রকাশ:  ০৭ এপ্রিল ২০২১, ১৬:৫৭
স্পোর্টস ডেস্ক

করোনার উর্ধ্বমুখী সংক্রমণের মধ্যেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের প্রস্তুতি চলছে। প্রতিদিন খেলোয়াড় এবং স্টাফদের মধ্যে সংক্রমণের খবর সংবাদমাধ্যমে আসলেও এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট মাঠে গড়াতে বদ্ধপরিকর বোর্ড অফ ক্রিকেট ফর কন্ট্রোল ইন ইন্ডিয়া (বিসিসিআই)। তবে এর মাঝেই সুখবর পেলো রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। দলটির ওপেনার দেবদূত পাডিকাল কোভিড জয় করে দলের সঙ্গে অনুশীলনে ফিরেছে। পরপর দুইবার করোনা নেগেটিভ হওয়ায় দুই সপ্তাহের কোয়ারেন্টাইন পার করে এখন সুস্থ এই ভারতীয় ব্যাটসম্যান। দলটির পক্ষ থেকে এক আনুষ্ঠানিক ভিডিও বার্তায় এমনটাই জানিয়েছেন পাডিকাল।

বুধবার এক ভিডিও বার্তায় পাডিকাল বলেন, ‘আমার জন্য যারা প্রার্থনা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। দুই সপ্তাহ আগে আমি কোভিড পজিটিভ হয়েছিলাম। বিসিসিআই এবং আইপিএলের প্রোটোকল অনুযায়ী আমাকে দুই সপ্তাহের জন্য কোয়ারেন্টিন পালন করতে হয়েছে। কোভিড পরীক্ষায় দুইবার নেগেটিভ আসায় আমি পুনরায় অনুশীলন ক্যাম্পে যোগদান করেছি। আমি এখন সম্পূর্ণ সুস্থ অনুভব করছি এবং বাইরে দলের সঙ্গে যোগ দেয়ার জন্য অপেক্ষার তর সইছে না।’

এবারের আসরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে ওপেনার হিসেবে খেলবেন পাডিকাল। তাঁর সঙ্গী দলের অধিনায়ক বিরাট কোহলি। পাডিকাল করোনা পজিটিভ হওয়ায় শঙ্কা দেখা দিয়েছিল দলের হয়ে তাঁর প্রথম ম্যাচ খেলা নিয়ে। ধারণা করা হচ্ছিল, এবারের আসরের প্রথম দুই ম্যাচে অনুপস্থিত থাকবেন এই ভারতীয় ক্রিকেটার। তবে পরপর দুইবার নেগেটিভ আসায় ৯ তারিখ এবারের আসরের উদ্বোধনী ম্যাচেই পাডিকালকে মাঠে দেখা যেতে পারে। মুম্বাই ইন্ডয়ান্সের বিপক্ষে এবার কোহলিদের ম্যাচ দিয়েই আইপিএলের পর্দা উঠবে। বর্তমান অবস্থার প্রেক্ষিতে বাঁহাতি এই ব্যাটসম্যানকে সেই ম্যাচেই দেখার সম্ভাবনা খুব বেশি।

পাডিকাল গত আইপিএল আসরে দলটির অন্যতম সেরা ব্যাটসম্যান ছিলেন। ১৫ ম্যাচে ৩১.৫৩ গড়ে ৪৭৩ রান করেছিলেন তিনি। এ ছাড়া সৈয়দ মোস্তাক আলি ট্রফিতেও অসাধারণ ব্যাট করেছিলেন। যেখানে ৬ ম্যাচে ৪৩.৬০ গড়ে তার ব্যাট থেকে এসছিল ২১৮ রান। অন্যদিকে বিজয় হাজারে ট্রফিতেও ব্যাট হাতে অসাধারণ ছিলেন পাডিকাল। ৭ ম্যাচে ১৪৭.৪০ গড়ে তিনি করেছিলেন ৭৩৭ রান।

পূর্বপশ্চিমবিডি/আর

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু,বিরাট কোহলি,আইপিএল,দেবদূত পাড্ডিকাল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close