• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮
  • ||

কোহলির দলে করোনার হানা

প্রকাশ:  ০৭ এপ্রিল ২০২১, ১৩:৪৬
স্পোর্টস ডেস্ক

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু শিবিরে আবারো করোনাভাইরাসের হানা। দেবদূত পাড্ডিকালের পর মরণব্যাধী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন ড্যানিয়েল সামস। বুধবার (৭ এপ্রিল) ব্যাঙ্গালুরু কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

অস্ট্রেলিয়া থেকে ৩ এপ্রিল ভারতে পৌঁছান সামস। করোনা নেগেটিভ রিপোর্ট নিয়েই চেন্নাইয়ে গিয়েছিলেন অস্ট্রেলিয়ার এই পেসার। কিন্তু হোটেলে আইসোলেশনে থাকাকালীন ৭ এপ্রিল দ্বিতীয় পরীক্ষায় করোনা পজিটিভ আসে তার। আপাতত আইসোলেশনে আছেন সামস। সঙ্গে ব্যাঙ্গালুরুর মেডিকেল বিভাগ তত্ত্বাবধায়ন করছে তাকে। বিসিসিআইয়ের বেঁধে দেয়া স্বাস্থ্যবিধি মেনেই অস্ট্রেলিয়ার এই পেসারকে দেখাশোনা করছে মেডিকেল টিম।

আইপিএলের গেল মৌসুমে অবিকৃত ছিলেন সামস। কিন্তু দিল্লী ক্যাপিটালসের জেসন রয় টুর্নামেন্ট শুরুর আগে নাম সরিয়ে নিলে তাকে দলে ভেড়ায় গেল আসরের রানার্স আপরা। তবে নতুন মৌসুমে ট্রেডিংয়ের মাধ্যমে ব্যাঙ্গালুরুতে যোগ দেন সামস।

এর আগে আরসিবি শিবিরে প্রথম করোনায় আক্রান্ত হন দলটির তরুণ ওপেনার পাড্ডিকাল। গত ২২ মার্চ করোনায় আক্রান্ত হলে এতদিন আইসোলেশনে ছিলেন এই তরুণ ক্রিকেটার। তবে পরের টেস্টে নেগেটিভ আসে পাড্ডিকালের।

এদিকে বুধবার মুম্বাই ইন্ডিয়ান্স শিবিরেও করোনা আঘাত হেনেছে। দলটির স্কাউট কিরন মোরে আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে। তিনিও এই মুহূর্তে আইসোলেশনে আছেন এবং স্বাস্থ্যবিধি মেনে ভারতের সাবেক এই উইকেটরক্ষকের দেখাশোনা করছে মেডিকেল টিম।

পূর্বপশ্চিমবিডি/আর

কোহলি,করোনার হানা,রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু,ড্যানিয়েল সামস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close