• রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭
  • ||

ফিটনেসের যত্ন নাও, সেঞ্চুরিয়ান শারজিলকে শোয়েব

প্রকাশ:  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪:০৯
স্পোর্টস ডেস্ক

পাকিস্তান সুপার লিগের আসরে করাচি কিংসের বিপক্ষে প্রথম সেঞ্চুরি করেছেন ইসলামাবাদ ইউনাইটেডের বাঁহাতি ওপেনার শারজিল খান। তবে তাতে মন ভরেনি সাবেক পাকিস্তানি পেসার শোয়েব আখতারের।

নিজের ইউটিউব চ্যানেলে দেয়া ভিডিওবার্তায় শোয়েব বলেন, প্রথমত, শারজিল যে কি না পাকিস্তান ক্রিকেট ও নিজের অনেক ক্ষতি করেছে, সে ঘুরে দাঁড়াচ্ছে এবং দারুণ পারফর্ম করছে। তবু আমি তার কাছ থেকে একটা জিনিস চাই। সেটা হলো ফিটনেস। তোমার ফিটনেস ভালো না হলে, দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা কমে যাবে।

তিনি বলেন, নিজের ফিটনেসের যত্ন নাও। পাঁচ বছর অনেক বড় সময়। কামরান আকমল এবং শারজিল খান যদি দলে থাকতো, তাহলে ওপেনিংয়ের সমস্যাটা দূর হয়ে যেতো। আমি তোমার (শারজিল) কাছ থেকে আরো ভালো আশা করি। নিজের সেরাটা দিয়ে পাকিস্তানের সেবা করো।

এসময় ইসলামাবাদের অধিনায়ক শাদাব খানের ব্যাপারে শোয়েব বলে, শাদাবের অধিনায়কত্ব দুর্দান্ত ছিলো। লক্ষ্য যদি ২১০ রানের হয়, সেটাও তাড়া করতে পারতো ইসলামাবাদ ইউনাইটেড। কারণ তাড়া অসাধারণ খেলছিলো। হুসাইন তালাত, ফাহিম আশরাফদের ওপর বিনিয়োগ করা হয়েছে। তারা ভালো খেলছেও। ভবিষ্যতে এমন অলরাউন্ডারই প্রয়োজন আমাদের।

তিনি বলেন, যেসব দলের ব্যাটিং লাইনআপ গভীর এবং ভালো ফিনিশার আছে, তারাই বেশি ম্যাচ জিতবে। ইফতিখার আহমেদ, হুসাইন তালাত, আসিফ আলিরা এ জিনিসটা দেখিয়েছে। ফাহিম আশরাফও ভালো ক্যামিও খেলেছে। তবে এটা আবার কাজে দেবে না, যদি ফাস্ট বোলাররা উইকেট না নেয়।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

সেঞ্চুরি,আসর,পাকিস্তান সুপার লিগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close