• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮
  • ||

এমন পিচে বল করলে কুম্বলে হাজার উইকেট নিতেন: যুবরাজ

প্রকাশ:  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৪৮
স্পোর্টস ডেস্ক

আহমেদাবাদে দু’দিনেই টেস্ট জয়ের পর ভারতকে অভিনন্দন জানালেন যুবরাজ সিং। যদিও যুবির অভিনন্দন বার্তায় ছিলো কটাক্ষের রেশ। আসলে মোতেরার বাইশগজের চরিত্র একেবারেই পছন্দ হয়নি দলটির সাবেক অল-রাউন্ডারের। সে কারণেই তিনি সংশয় প্রকাশ করেন এমন পিচে খেলা টেস্ট ক্রিকেটের পক্ষে আদর্শ উদাহরণ কিনা, সে বিষয়ে।

যুবরাজের দাবি, যদি এ ধরণের পিচে বল করার সুযোগ পেতেন অনিল কুম্বলে, হরভজন সিংরা, তবে তারা নিশ্চিতভাবেই টেস্ট কেরিয়ারে অনেক বেশি উইকেটের মালিক হতেন। যদিও অক্ষর প্যাটেলের দুরন্ত বোলিংকে সোশ্যাল মিডিয়ায় কুর্নিশ জানাতে ভোলেননি যুবরাজ। তিনি অনবদ্য মাইলস্টোনে পৌঁছানোর জন্য রবিচন্দ্রন অশ্বিন ও ইশান্ত শর্মাকেও আলাদা করে অভিনন্দন জানিয়েছেন।

আহমেদাবাদে ভারতের জয়ের পর যুবরাজ টুইট করেন, দু’দিনে ম্যাচ শেষ হওয়া টেস্ট ক্রিকেটের পক্ষে ভালো উদাহরণ কিনা, সে বিষয়ে নিশ্চিত নই। যদি অনিল কুম্বলে ও হরভজন সিং এ ধরণের পিচে বল করতো, তবে তাদের ঝুলিতে হাজারটা ও ৮০০ উইকেট থাকতো নাকি? যাই হোক, অভিনন্দন ভারতকে। অক্ষর প্যাটেলের কী অসাধারণ স্পেল ছিলো! অভিনন্দন অশ্বিন ও ইশান্তকেও।

উল্লেখ্য, আহমেদাবাদে সিরিজের তৃতীয় টেস্টে ভারত মাত্র দু’দিনের মধ্যেই ইংল্যান্ডকে ১০ উইকেটে পরাজিত করে। দুই ইনিংস মিলিয়ে ১১টি উইকেট নেন অক্ষর প্যাটেল। ম্যাচে দুই ইনিংস মিলিয়ে ৭টি উইকেট নিয়ে টেস্ট কেরিয়ারে ৪০০ উইকেটের মাইলস্টোন টপকে যান অশ্বিন। এটি ইশান্ত শর্মার কেরিয়ারের ১০০তম টেস্ট ম্যাচ ছিলো।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

যুবরাজ সিং,উইকেট,অনিল কুম্বলে,বল,পিচ,ভারত,ইংল্যান্ড
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close