• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ৮ বৈশাখ ১৪২৮
  • ||

ডিভোর্স দিয়েই নাসিরকে বিয়ে করেছি: তামিমা

প্রকাশ:  ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৮:১১
স্পোর্টস ডেস্ক

সাবেক স্বামী রাকিব হাসানকে ডিভোর্স দিয়েই তারকা ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করেছেন বলে দাবি করেছেন তামিমা সুলতানা তাম্মি। বিয়ে নিয়ে বিতর্ক ইস্যুতে বুধবার (২৪ ফেব্রুয়ারি) বনানীতে গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি এ দাবি করেন। এ সময় তার পাশে নাসিরও উপস্থিত ছিলেন।

তামিমা সুলতানা তাম্মি বলেন, আমি তালাকের জন্য ২০১৬ সালে এপ্লাই করি। পরের বছর সেটা এপ্রুভ আসে। সব আইন মেনে ডিভোর্স হয়। পরিবার ও তিনি (রাকিব) সবাই এটা সম্পর্কে জানতেন। উনি যেটা করছেন, কেন করছেন, সেটা আপনাদের সবারই বোঝা হয়ে গেছে। উনি যতোগুলো বলেছেন, শুধু দুইটা জিনিস, আমাদের বিয়ে হয়েছে আর বাচ্চা আছে ছাড়া, সবগুলোই মিথ্যা।

গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তামিমা পেশায় একজন কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইনসে।

বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হতে না হতেই বিষয়টি নিয়ে শুরু হয় বিতর্ক।

তামিমা সুলতানা তাম্মির সাবেক স্বামী পরিচয় দিয়ে রাকিব হাসান নামে এক ব্যক্তি অভিযোগ করেন, তাকে ডিভোর্স না দিয়েই আবার বিয়ের পিঁড়িতে বসেন তামিমা। এ অভিযোগে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেন রাকিব। থানায় তামিমার সঙ্গে দীর্ঘ সম্পর্কের কথা জানিন তিনি।

জানা যায়, তামিমার সঙ্গে রাকিবের ১১ বছরের সংসারে ৮ বছরের একটি মেয়েও আছে।

এরপর এ ঘটনায় একটি লিগ্যাল নোটিশ পাঠান তিনি। প্রতারণার হাত থেকে বাঁচতে বিয়ে ও ডিভোর্স রেজিস্ট্রেশন প্রক্রিয়া ডিজিটাল করার নির্দেশনা চেয়ে আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের সচিব, তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব ও ধর্ম মন্ত্রণালয়ের সচিবকে লিগ্যাল নোটিশটি পাঠানো হয়।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

তামিমা সুলতানা তাম্মি,ডিভোর্স,রাকিব হাসান,ক্রিকেটার,নাসির হোসেন,বিয়ে
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close