• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮
  • ||

আমার কিছু বলার নাই, মোস্তাফিজকে আইপিএলে খেলা প্রসঙ্গে পাপন

প্রকাশ:  ২২ ফেব্রুয়ারি ২০২১, ২১:১১
স্পোর্টস ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)’র ১৪তম আসরে খেলতে আবেদন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র কাছ থেকে ছুটি পেয়েছেন দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে আনুষ্ঠানিকভাবে বোর্ডের কাছে এখনো ছুটির আবেদন করেননি রাজস্থান রয়্যালসে সুযোগ পাওয়া মুস্তাফিজুর রহমান।

আইপিএলের ওই সময়টায় শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ আছে বাংলাদেশের। বিসিবি তাই অনুমতি দিলেও ভেতরে ভেতরে অসন্তুষ্টি আছেই। মোস্তাফিজও ব্যাপারটা আঁচ করতে পারছেন সম্ভবত। তাই সাকিবের মতো সরাসরি ছুটি চাননি, সোমবার (২২ ফেব্রুয়ারি) বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করতে গেছেন কাটার মাস্টার। জানতে চেয়েছেন আইপিএল খেলতে যাবেন কি-না।

মুস্তাফিজ চাইলে বোর্ড তাকেও আটকাবে না বলে জানিয়েছেন নাজমুল হাসান পাপন। একটা চিঠি দিলেই সাকিবের মতো তার ছুটিও মঞ্জুর করা হবে বলে জানান তিনি।

বিসিবি সভাপতি বলেন, মুস্তাফিজ আজকে এসেছিলো আমার কাছে। আমাকে বলেছে আইপিএলে যাবে কিনা জানতে চায়। আমি বলেছি দেখো এখানে আমার কিছু বলার নাই। তুমি যেতে চাইলে আমাদের কাছে একটা চিঠি দাও।

কেবল সাকিব কিংবা মুস্তাফিজ নয় যেকোনো ক্রিকেটারের ক্ষেত্রেই এই নীতি অনুসরণ করা হবে বলে জানান পাপন, এটা কোনো ব্যক্তির জন্য প্রযোজ্য না। আমরা কাউকেই আটকাবো না। কেবল সাকিব আল হাসান কেন, যেকোনো ক্রিকেটারই যেতে চাইলে যাবে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভারতের চেন্নাইয়ে অনুষ্ঠিত হয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের নিলাম। নিলামে নিলামে মুস্তাফিজুর রহমানকে কিনে নেয় রাজস্থান রয়্যালস। ভিত্তিমূল্য এক কোটি রুপিতেই এই পেসারকে কিনে নিয়েছে দলটি।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

আইপিএল,বিসিবি,সাকিব আল হাসান,মুস্তাফিজুর রহমান,নাজমুল হাসান পাপন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close