• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭
  • ||

কন্যাসন্তানের মা হলেন আনুশকা শর্মা

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০২১, ১৭:৫৩ | আপডেট : ১১ জানুয়ারি ২০২১, ১৭:৫৪
পূর্বপশ্চিম ডেস্ক

কন্যা সন্তানের মা হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ভারতের তারকা দম্পতি অভিনেত্রী আনুশকা শর্মা ও তার স্বামী ক্রিকেট তারকা বিরাট কোহলির প্রথম সন্তান এটি।

সোমবার (১১ জানুয়ারি) মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক বিবৃতিতে বিরাট লিখেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি, আজ বিকেলে আমরা কন্যা সন্তান লাভের সৌভাগ্য অর্জন করেছি। আপনাদের ভালোবাসা, প্রার্থনা ও শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ। আনুশকা ও সন্তান দুজনই সুস্থ আছে। আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু করতে পেরে অনেক সৌভাগ্যবান মনে করছি। আশা করব আপনারা আমাদের প্রাইভেসি বজায় রাখবেন। ভালোবাসা।’

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে আনুশকা শর্মা বলেছিলেন, সন্তান প্রসবের চার মাস পর কাজে ফেরার পরিকল্পনা রয়েছে তার। অন্যদিকে, অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট খেলার পর থেকে বিরাট কোহলি পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন।

দীর্ঘদিন বিরাট-আনুশকার প্রেমের সম্পর্ক গোপন ছিল। মিয়া-বিবি কেউ-ই মুখ খুলছিলেন না। অবশেষে ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আনুশকা শর্মা। এটি ছিল ওই বছরে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ের অনুষ্ঠান।

গত আগস্টে আনুশকার মা হওয়ার খবর জানা যায়। এরপর বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে তার বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। নতুন অতিথির আগমনের পর থেকে ভক্ত ও ঘনিষ্ঠজনদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন ‘বিরুশকা’ দম্পতি।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় আনুশকার সঙ্গে কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। পরে একবার দুজনের ছাড়াছাড়ি হয়েছিল বলে শোনা গিয়েছিল। এরপর আবার দুজন একত্র হন, যা বিয়ে পর্যন্ত গড়ায়। এবার কন্যাসন্তানের জনক-জননী হলেন দুই তারকা।

পূর্বপশ্চিমবিডি/এসএস

আনুশকা শর্মা,বিরাট কোহলি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close