• শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭
  • ||

ছিটকে পড়লেন ডেভিড ওয়ার্নার

প্রকাশ:  ৩০ নভেম্বর ২০২০, ১২:৩৮
স্পোর্টস ডেস্ক

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতেও লজ্জার হার এড়াতে পারেনি ভারত। ফলে টানা দুই ম্যাচ জিতে ওয়ানডে সিরিজ নিজেদের করে নিলো অস্ট্রেলিয়া। দ্বিতীয় ওয়ানডেতে ভারত হেরেছে ৫১ রানে।

করোনা পরবর্তী সময়ে নিজেদের মাঠে দর্শক নিয়ে ক্রিকেটে ফিরেছে অস্ট্রেলিয়া। তবে তাদের এই ফেরাটা এক কথায় দুর্দান্ত। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে সফরকারি ভারতকে উড়িয়ে দিয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া।

এদিকে অজিদের আনন্দের মাঝেই দুঃসংবাদ হয়ে এলো ডেভিড ওয়ার্নারের ছিটকে পড়ার খবরটি। রোববার (২৯ নভেম্বর) ফিল্ডিংয়ের সময় কুঁচকিতে চোট পান ওয়ার্নার। চোটটা যে বেশ গুরুতর বোঝা গিয়েছিলো, যখন সতীর্থদের কাঁধে ভর করে যখন খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন ওয়ার্নার।

স্ক্যান রিপোর্টের পর অস্ট্রেলিয়া জানিয়েছে, ওয়ানডে সিরিজের শেষ এবং টি-টোয়েন্টি সিরিজের পুরোটাই খেলতে পারবেন না ওয়ার্নার। তার বদলি হিসেবে দলে নেয়া হয়েছে আরেক বাঁহাতি ব্যাটসম্যান ডি’আরকি শর্টকে।

ওয়ার্নারের ছিটকে পড়া অস্ট্রেলিয়ার জন্য বড় ধাক্কাই বলা যায়। ভারতের বিপক্ষে সিরিজের প্রথম দুই ওয়ানডেতে ৬৯ এবং ৮৩ রানের দু’টি ইনিংস খেলেন মারকুটে এই ওপেনার।

এদিকে সিরিজের শেষ ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়া বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছে পেসার প্যাট কামিন্সকে। টেস্ট সিরিজের জন্য তাকে তরতাজা রাখতেই এমন সিদ্ধান্ত স্বাগতিকদের।

অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার আশাবাদি, টেস্ট সিরিজের আগেই ওয়ার্নার সুস্থ হয়ে উঠবেন। কামিন্সকেও বিশ্রাম দেওয়াও যে টেস্ট সিরিজে সেরাটা পাওয়ার জন্যই, জানিয়েছেন অজি কোচ।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ডেভিড ওয়ার্নার,সিরিজ,ভারত,অস্ট্রেলিয়া,ক্রিকেট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close