• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭
  • ||

মায়াঙ্ক, আমি তোমার উপর হতাশ হয়েছি: গেইল

প্রকাশ:  ১৯ অক্টোবর ২০২০, ১৬:৪৬
স্পোর্টস ডেস্ক

ক্রিকেট ইতিহাসে অন্যতম সেরা ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেলো রোববার (১৮ অক্টোবর) মুম্বাই ইন্ডিয়ান্স আর কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে। ম্যাচটিতে ছিল দু’টি সুপার ওভার। টান টান উত্তেজনার মধ্যে দুই সুপার ওভারের পর নিষ্পত্তি হয় এ ম্যাচ। এই প্রথম ক্রিকেট ইতিহাসে একই ম্যাচে দু’টি সুপার ওভারের রেকর্ড সৃষ্টি হলো।

প্রথম সুপারে প্রথমে ব্যাট করে পাঞ্জাব বুমরাহর ওভারে ২ উইকেট হারিয়ে ৫ রান তোলে। পাঞ্জাবের হয়ে বল হাতে নিয়ে মোহাম্মদ শামি মুম্বাইকে আটকে রাখেন ৫ রানে। অর্থাৎ, সুপার ওভারও টাই হয়।

দ্বিতীয় সুপার ওভারে মুম্বাই প্রথমে ব্যাট করে জর্ডনের ওভারে ১ উইকেটে ১১ রান তোলে। মায়াঙ্ক আগারওয়াল শেষ বলে দুরন্ত ফিল্ডিংয়ে একটি ছক্কা বাঁচিয়ে দেন। গেইল ও মায়াঙ্ক পাঞ্জাবের হয়ে ব্যাট করতে নেমে ৪ বলে ১৫ রান তুলে দলের জয় নিশ্চিত করেন।

ম্যাচ শেষে সুপার ওভারে ব্যাটিংয়ের আগে নার্ভাস ছিলেন কিনা, এমন প্রশ্নের উত্তরে গেইল বলেন, আমি নার্ভাস ছিলাম না, তবে আমার রাগ হচ্ছিল। আমি হতাশ ছিলাম এই ভেবে যে, আমরা আমাদেরকে এই অবস্থায় এনেছি।

তিনি আরো বলেন, তবে এটাই ক্রিকেট। এখানে এমন কিছু ঘটতেই পারে। যদি আমরা (মায়াঙ্ক ও আমি) প্রথম সুপার ওভারে ব্যাটিংয়ে যেতাম, তবুও হয়তো ঘটতে পারতো।

এরপরই পাশে থাকা মায়াঙ্ককে দেখিয়ে তার প্রশ্ন সামনে টেনে এনে গেইল বলেন, তবে আমি বেশি হতাশ হয়েছি, তোমার উপর মায়াঙ্ক। যখন তুমি আমায় জিজ্ঞেস করেছিলে, ‘কে প্রথম বলটা মোকাবিলা করবে?’ আমার মনে হলো, কী? মায়াঙ্ক, তুমি আমায় এটা জিজ্ঞেস করছো? আমার তখন মনে হচ্ছিলো ‘কাম অন... আমায় এমন প্রশ্ন করো না। আমি প্রথম বল মোকাবিলা করবো এবং প্রথম বলে ছয় হাঁকাবো।’

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ক্রিস গেইল,হতাশ,মায়াঙ্ক আগারওয়াল,কিংস ইলেভেন পাঞ্জাব,মুম্বাই ইন্ডিয়ান্স
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close