• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭
  • ||

কোহলি-ভিলিয়ার্সকে নিষিদ্ধ করা হোক: রাহুল

প্রকাশ:  ১৫ অক্টোবর ২০২০, ১২:০৯
স্পোর্টস ডেস্ক

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সবচেয়ে বড় দুই তারকা, নির্ভরতার প্রতীক বিরাট কোহলি ও এবি ডি ভিলিয়ার্স। সোমবার (১২ অক্টোবর) রাতে আইপিএলের প্রথম জুটি হিসেবে ১০টি শতরানের পার্টনারশিপ এবং জুটি বেঁধে ৩০০০ রান যোগ করার রেকর্ড গড়েছেন এ দু’জন।

পাশাপাশি ব্যক্তিগত পারফরম্যান্সেও ভাস্বর ব্যাঙ্গালুরুর এ দুই স্তম্ভ। আইপিএলের প্রথম ব্যাটসম্যান হিসেবে কোহলি গড়েছেন সাড়ে ৫ হাজার রানের রেকর্ড। ভিলিয়ার্স হাঁটছেন প্রথম বিদেশি খেলোয়াড় হিসেবে ৫ হাজার রানের মাইলফলকে পৌঁছার রাস্তায়। তাদের এমন আধিপত্যের কারণের কোহলি-ভিলিয়ার্সকে নিষিদ্ধ করার দাবি তুলেছেন লোকেশ রাহুল।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) চলতি আসরে নিজেদের ৮ম ম্যাচে মুখোমুখি হবে ব্যাঙ্গালুরু ও পাঞ্জাব। এ ম্যাচের আগে পুমা ইন্ডিয়ার ইন্সটাগ্রাম হ্যান্ডলারে এক লাইভ আড্ডায় বসেছিলেন দুই দলের অধিনায়ক বিরাট কোহলি ও লোকেশ রাহুল। সেখানে কথায় কথায় আলোচনা আসে, ক্রিকেটে একটি নিয়ম বদলাতে চাইলে সেটি কী হবে?

এ প্রশ্নের উত্তরে কোহলি জানান, তিনি ওয়াইড বলেও রিভিউ চান এবং রাহুলও এতে সম্মতি দেন। তবে একইসঙ্গে মজা করতেও ছাড়েননি পাঞ্জাব অধিনায়ক। তিনি দাবি জানান, আইপিএলের পরের আসর থেকে যেনো কোহলি ও ডি ভিলিয়ার্সকে নিষিদ্ধ করা হয়।

রাহুল বলেন, আমার মনে হয়, আমি আইপিএল কর্তৃপক্ষকে বলবো, তোমাকে (কোহলি) ও ডি ভিলিয়ার্সকে আগামী বছর যেনো নিষিদ্ধ করে দেয়া হয়। যখন কোনো ব্যাটসম্যান একটা নির্দিষ্ট পরিমাণ যেমন ৫০০০ রান করে ফেলবে, তখন তাদেরকে বলে দেয়া উচিত যে অনেক হয়েছে, এখন তোমরা অন্যদেরকে তাদের কাজ করতে দাও।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

এবি ডি ভিলিয়ার্স,বিরাট কোহলি,আইপিএল,রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close