• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭
  • ||

মিয়াঁদাদের মাথা খারাপ হয়ে গেছে: মদনলাল

প্রকাশ:  ১৫ আগস্ট ২০২০, ১৫:৩০ | আপডেট : ১৫ আগস্ট ২০২০, ১৫:৫৮
স্পোর্টস ডেস্ক

‘পাকিস্তানের সাবেক ক্রিকেটার জাভেদ মিয়াঁদাদের মাথা খারাপ হয়ে গেছে, আর তাই তো তিনি উল্টাপাল্টা মন্তব্য করছেন।’- পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের উদ্দেশ্যে করা মিয়াঁদাদের বক্তব্য শোনার পর এমনটাই মন্তব্য সাবেক ভারতীয় ক্রিকেটার মদনলালের।

এর আগে এক সাক্ষাৎকারে মিয়াঁদাদ নিজের সাবেক সতীর্থের উদ্দেশ্যে বলেছিলেন, ইমরান খান স্বজনপোষণ করছেন। পাকিস্তান ক্রিকেটের গুরুত্বপূর্ণ পদে বসানো হচ্ছে বিদেশিদের। আজ পাকিস্তান ক্রিকেটের দুর্দশার জন্য ইমরানই দায়ী।

এ বিষয়েই একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে মদনলালকে প্রশ্ন করা হয়েছিল। জবাবে সাবেক ভারতীয় ক্রিকেটার বলেন, ‌মিয়াঁদাদ যা বলছে, আমার কাছে সেই কথার কোনও মানেই দাঁড়াচ্ছে না। এর থেকেই প্রমাণিত হয় ও কতটা শিক্ষিত। এর আগে কাশ্মীর ইস্যুতে আমাদের দেশের প্রধানমন্ত্রী সম্পর্কেও মন্তব্য করেছিল মিয়াদাঁদ। আমার মনে হয় ওর মস্তিষ্কবিকৃতি ঘটেছে।

সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলের একটি ভিডিওতে মিয়াঁদাদ বলেন, পিসিবির কোনও কর্মকর্তা-ক্রিকেটের এবিসি পর্যন্ত জানে না। আমি ইমরানের সঙ্গে নিজে কথা বলব। এই দেশের জন্য ভালো নয়, এমন কাউকে আমি ছাড়ব না।

ইমরানের উদ্দেশ্যে তার হুঁশিয়ারি, ‘তুমি একজন বিদেশিকে পিসিবির গুরুত্বপূর্ণ পদে বসিয়েছ। ও যদি দুর্নীতি করে পালিয়ে যায়, তাহলে কী হবে? তোমার নিজের দেশে কি যোগ্য লোকের অভাব আছে?

এর পাশাপাশি তিনি রাজনীতিতে নেমে ইমরানকে সরাসরি চ্যালেঞ্জ জানানোর হুঁশিয়ারিও দেন। বলেন, ভুলে যেও না, আমি তোমার ক্যাপ্টেন। তুমি কখনও আমার ক্যাপ্টেন ছিলে না। আমি রাজনীতিতে নেমে তোমার সঙ্গে সামনা-সামনি কথা বলব। এখন তুমি এমন আচরণ করছ, যেন তুমিই ঈশ্বর। যেন এই দেশে তুমিই একমাত্র বুদ্ধিমান। আর যেন কেউ কখনও অক্সফোর্ড বা কেমব্রিজ যায়নি। আসলে তুমি এই দেশের ব্যাপারে ভাবোই না। তোমার উচিত এখন নিজেদের লোককে সাহায্য করা। পাকিস্তানের কথা ভাবা।‌

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

জাভেদ মিয়াঁদাদ,ক্রিকেটার,পাকিস্তান,সাবেক,মদনলাল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close