• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭
  • ||

আইপিএলে দল না পেয়ে ক্রিকেটারের আত্মহত্যা

প্রকাশ:  ১২ আগস্ট ২০২০, ১৬:৫৩
স্পোর্টস ডেস্ক

ভারতের মুম্বাইয়ের মালাডে থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে ক্লাব ক্রিকেটার করণ তিওয়ারিকে। ভারতীয় গণমাধ্যমের খবর, আইপিএলের কোনও দলে সুযোগ না পেয়েই সম্ভবত আত্মহত্যা করেছেন করণ। কেননা ঘনিষ্ঠ এক বন্ধুর কাছে কষ্টের কথা শেয়ার করেছিলেন তিনি। জানিয়েছিলেন, আত্মহত্যা করতে পারেন।

বন্ধু বিপদ আঁচ করতে পেরে বিষয়টি জানিয়েছিলেন করণের বোনকে। বোন তার মাকে জানান। কিন্তু ততক্ষণে বেশ দেরি হয়ে গেছে। সোমবার রাত ১০টার দিকে শোয়ার ঘরের দরজা ভেঙে পরিবারের সদস্যরা দেখেন, সিলিং ফ্যানে ঝুলে আছে করণের মৃতদেহ।

শারীরিক গঠন ও প্রায় একই বোলিং অ্যাকশনের কারণে সাউথ আফ্রিকান পেসার ডেল স্টেইনের সঙ্গে মিলিয়ে করণকে ডাকা হতো ‘জুনিয়র ডেল স্টেইন’ বলে। ২০২০ সালের আইপিএলে দল না পেয়ে ভীষণ বিষণ্ণ ছিলেন তিনি।

করণ গত মৌসুমে ওয়াংখেড়েতে প্রায়ই আইপিএলের দলগুলোর নেটে বোলিং করেছেন। আইপিএলে খেলার স্বপ্ন তো থাকারই কথা। কিন্তু ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) নিয়ম হচ্ছে, আইপিএল নিলামে উঠতে হলে রাজ্য দলের যে কোনও ক্যাটাগরিতে খেলতে হবে। সেই সুযোগটাই আর হয়ে উঠছিল না।

করণের বন্ধু অভিনেতা জিতু ভার্মা জানান, দীর্ঘদিন যাবৎ ক্যারিয়ার নিয়ে হতাশায় ভুগছিলেন ২৭ বছর বয়সী এই ক্রিকেটার। মুম্বাইয়ের সিনিয়র দলের কোচ বিনায়ক সামন্ত তার জন্য ভালো একটি ক্লাব খুঁজে দেয়ারও চেষ্টা করছিলেন। তবে এত এত অনিশ্চয়তা মেনে নিতে পারেননি তরুণ করণ। সম্ভবত সেই হতাশা থেকেই প্রাণঘাতী সিদ্ধান্ত।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

আত্মহত্যা,ক্রিকেটার,আইপিএল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close