• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭
  • ||

কিলার হয়েই খেলতে পছন্দ করি: মিলার

প্রকাশ:  ৩০ জুন ২০২০, ১০:৪৭
স্পোর্টস ডেস্ক

২০১৭ সালের ২৯ অক্টোবর বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে মাত্র ৩৫ বলে সেঞ্চুরি করেছিলেন মিলার। যা এখনও আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড। এ সেঞ্চুরি করার পথে বাংলাদেশ দলের তরুণ পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের করা ওভারের ১৯তম ওভারের প্রথম পাঁচ বলে পাঁচটি ছক্কা হাঁকিয়েছিলেন মিলার। শেষ বলে কোনও মতে রক্ষা পান সাইফ।

প্রায় তিন বছর পর এসেও মিলার মানছেন, বাংলাদেশের বিপক্ষে করা সেই সেঞ্চুরিটিই তার ক্যারিয়ারের বড় বিজ্ঞাপন। বিশ্বব্যাপী নানান ফ্র্যাঞ্চাইজি লিগ খেলে বেড়ালেও, আন্তর্জাতিক ফরম্যাটে নিজের দ্রুততম সেঞ্চুরিটিকেই এগিয়ে রাখছেন তিনি।

বাংলাদেশের শীর্ষস্থানীয় ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের সঙ্গে সাক্ষাৎকারে এ কথা বলেছেন মিলার। সাইফের এক ওভারে ৩১ রান নেয়াসহ সবমিলিয়ে সেদিন ৩৬ বলে ৭ চার ও ৯ ছয়ের মারে ১০১ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন মিলার।

সে ইনিংসের ব্যাপারে মিলারের মূল্যায়ন, এই সেঞ্চুরিটিই আমার ক্যারিয়ারের বড় বিজ্ঞাপন। ক্যারিয়ারের পেছন দিকে তাকালে কিছু জিনিস সবসময় বিশেষ স্থান দখল করে থাকে। তার মধ্যে এটি একটি। যখন এমন কোনও মুহূর্ত আসে তখন সেটাকে আপনি অবশ্যই উপভোগ করবেন।

নিজের কিলার মিলার নামের ব্যাপারে তিনি বলেন, ২০১৩ সালে আইপিএলে একটি সেঞ্চুরি করার পর থেকে এই নাম চলে এসেছে। আমি উপভোগ করি এটি। একজন খেলোয়াড় হিসেবে ভক্তদের দেয়া এমন ডাকনাম নিজের মধ্যেও এক ধরনের প্রভাব ফেলে। আমি এটিকে ইতিবাচক হিসেবেই নেই এবং কিলার হয়েই খেলতে পছন্দ করি।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ডেভিড মিলার,টি-টোয়েন্টি,ম্যাচ,কিলার,ক্রিকেট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close