• বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১ শ্রাবণ ১৪২৭
  • ||

শচীনের চ্যালেঞ্জ নিয়ে যা বললেন যুবরাজ

প্রকাশ:  ১৭ মে ২০২০, ১৬:০১
স্পোর্টস ডেস্ক

ভারতের কিংবদন্তী শচীন টেন্ডুলকার শনিবার (১৬ মে) ইনস্টাগ্রামে নিজের একটি ভিডিও পোস্ট করলেন যুবরাজ সিং’র চ্যালেঞ্জের জবাব দিতে। সেই ভিডিও পোস্ট করে শচীন লেখেন, ‘চালিয়ে যাও’। কিন্তু সেই চ্যালেঞ্জে তিনি একটি অপ্রত্যাশিত টুইস্ট দিয়েছেন।

শচীনকে সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যাটে করে বল নাচাতে যেমনটা যুবরাজ বলেছিলেন। কিন্তু তার সঙ্গে তিনি জুড়ে দিয়েছেন যুবরাজের জন্য নতুন চ্যালেঞ্জ।

তিনি ক্যাপশনে লেখেন, আমি তোমাকে পাল্টা চ্যালেঞ্জ দিচ্ছি। কিন্তু এবার টুইস্টের সঙ্গে! আমি সবাইকে অনুরোধ করব সাবধানে থাকুন, নিজের খেয়াল রাখুন।

জবাবে যুবরাজ মেনে নেন, যে তিনি জানতেন তিনি ভুল লিজেন্ডকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন এবং তিনি আরও জানিয়েছেন, তার এই টাস্ক শেষ করতে এক সপ্তাহ লাগবে।

বৃহস্পতিবার তিনি মনোনিত করেছিলেন শচীন টেন্ডুলোর, হরভজন সিং ও রোহিত শর্মাকে। তার ‘কিপ ইট আপ’ চ্যালেঞ্জ দিয়ে তিনি লেখেন, ‘এই চ্যালেঞ্জিং সময়ে, আমি ঘরে থাকতে বদ্ধপরিকর যাতে কোভিড-১৯ ছড়িয়ে না পড়ে এবং ততদিন চালিয়ে যাব যতদিন প্রয়োজন। আমি মনোনিত করছিল শচীন, রোহিত, হরভজনকে।’

টুইটে এতদিন অনেকেই অনেককে চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছিলেন। আর তা করছিলেনও বাকিরা। সেই পথেই এবার যুবরাজ।

একটি ভিডিওতে দেখা যাচ্ছে, যুবরাজ সিং ব্যাটের উপর বল নিয়ে নাচাচ্ছেন। আর সেটা করার জন্যই তিনি মনোনিত করেছেন শচীন টেন্ডুলকার, হরভজন সিং ও রোহিত শর্মাকে।

তিনি চ্যালেঞ্জ দিয়ে লিখেছিলেন, এটা ব্যাটিং লিজেন্ড শচীনের জন্য খুবই সহজ হবে, হয়তো রোহিতের জন্যও সহজ হবে তবে সহজ হবে না হরভজন সিংয়ের জন্য।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

যুবরাজ,শচীন টেন্ডুলকার,চ্যালেঞ্জ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close