• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

দশদিন রঙ্গলিলা, এরপরই সমকামী প্রেমিককে ছেড়ে দিলেন নেইমারের মা

প্রকাশ:  ২৪ এপ্রিল ২০২০, ২১:৩০
স্পোর্টস ডেস্ক

২৫ বছরের সম্পর্কে ইতি টেনে প্রেমে পড়েছিলেন নেইমারের মা নাদিন গনসালভেস। তাও আবার নিজের ছেলের থেকেও ৬ বছরের ছোট এবং নেইমারেরই পরমভক্ত মডেল এবং গেমার ২২ বছরের থিয়াগো রামোসের সঙ্গে। কিন্তু বেশিদিন স্থায়ী হয়নি সেই প্রেম। দশ দিন ঘর করার পরই হাড়ে হাড়ে টের পেয়ে রামোসের সঙ্গে সম্পর্ক ভাঙলেন নাদিন।

সংবাদমাধ্যম দ্যা সান-এর রিপোর্ট অনুযায়ী, নাদিনের সঙ্গে পরিচয় হওয়ার আগেই নেইমারের ব্যক্তিগত রাঁধুনির সঙ্গেও সম্পর্ক ছিল রামোসের। শুধু তাই নয়, অভিযোগ এমনও নেইমারের মা নাদিনের প্রেমে পড়ার আগে একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। আর সেই তালিকাটা বিরাট লম্বা। লম্বা সেই লিস্টে যেমন রয়েছেন ব্রাজিলের জনপ্রিয় অভিনেতা, তেমনই রয়েছেন ব্রাজিলিয়ান স্ট্যান্ড-আপ কমেডিয়ান কার্লিনহোজ মাইয়া।

ইনস্টাগ্রামে নাদিন এবং থিয়াগোর ছবি দেখার পর খুবই খুশি হয়েছিলেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। প্রেমিকের সঙ্গে মায়ের ছবি দেখে আবেগবিহ্বল নেইমার সে দিন লিখেছিলেন, "অনেক খুশি হও মা! তোমাকে অনেক ভালোবাসি!"

আর এখন নানান সংবাদমাধ্যম মারফত খবর যে, থিয়াগো সম্পর্কে সবকিছু খোঁজখবর নিয়েছেন খোদ নেইমার। মায়ের প্রেমিকের একাধিক সম্পর্কের কারণে নেইমারই মাকে কিছুটা জোরজবরদস্তি করেছেন এই সম্পর্কে দ্রুত ইতি টানতে।

ব্রাজিলের বিখ্যাত সংবাদমাধ্যম ও দিয়া-র এক সাংবাদিক ফাবিয়া ওলিভেইরা বলছেন, "নাদিনকে এই সম্পর্ক শেষ করার কথা বলেছেন নেইমার। আর তারপরই নাদিন দশ দিনের পুরনো সম্পর্ক ভাঙেন। এমনকী থিয়াগো ইতিমধ্যেই নাদিনের বাড়ি ছেড়ে ব্রাজিলে নিজের পরিবারের কাছেই ফিরে গিয়েছেন।"

মডেল এবং গেমার থিয়াগো রামোসের সঙ্গে নেইমারের মা অর্থাৎ নাদিনের প্রথম ছবিটি সোশ্যাল মাধ্যমে শেয়ার করা হয়েছিল চলতি বছরের ফেব্রুয়ারি মাসে। নেইমারের জন্মদিনের সময়েই তোলা হয়েছিল সেই ছবি। সেই ফেব্রুয়ারি থেকেই দুজনের সম্পর্ক বলে চতুর্দিকে গুঞ্জন। তবে এই সম্পর্ককে ঘিরে যে রহস্য আরও ঘণীভূত হচ্ছে তা অস্বীকার করার উপায় নেই! পূর্বপশ্চিমবিডি/জেআর

নেইমার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close