• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

আহত ছেলেকে দেখতে যাওয়ায় শাস্তি বায়ার্ন তারকার

প্রকাশ:  ০২ এপ্রিল ২০২০, ১২:৫৪
স্পোর্টস ডেস্ক

লকডাউনের সময়ে বিনা অনুমতিতে মিউনিখ থেকে আরেক শহরে যাওয়া নিষেধ। কিন্তু ছেলেকে দেখতে এই নিয়ম ভঙ্গ করেন বোয়েটেং। তাই শাস্তি হিসেবে জরিমানা গুনতে হচ্ছে তাকে।

জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন কাল এক বিবৃতিতে ব্যাখ্যা করেছে কেন জরিমানা করা হয়েছেন বোয়েটেংকে, ‘বায়ার্ন ডিফেন্ডার জেরোম বোয়েটেং গতকাল কারও অনুমতি না নিয়েই মিউনিখ ছেড়ে গিয়েছিলেন। ক্লাবের জারি করা নির্দেশাবলী অমান্য করে বাড়ি থেকে অনেক দূরে চলে গিয়েছিলেন। স্বাস্থ্য বিভাগের পরামর্শে সরকার মানুষের চলাচলে কিছু বিধিনিষেধ আরোপ করেছে। ওই প্রেক্ষিতেই বর্তমান পরিস্থিতিতে বায়ার্নের খেলোয়াড়দের জন্য এই নির্দেশাবলী জারি করা হয়েছে।’

ঠিক কত টাকা জরিমানা করা হয়েছেন বোয়েটেংকে তা অবশ্য জানায়নি বায়ার্ন। তবে এটি জানা গেছে জরিমানার অর্থটা স্থানীয় এক হাসপাতালে দান করা হবে।

দোষ স্বীকার করলেও বোয়েটেং বলছেন ছেলের দুর্ঘটনার খবরে মাথা ঠিক ছিল না তার, ‘আমি জানি ক্লাবকে না জানিয়ে বের হয়ে আমি ভুল করেছি। তবে ওই সময়ে আমি শুধু ছেলের চিন্তাই করেছি। তাঁর শরীর ভালো ছিল না। কোনো ছেলে যদি তার বাবাকে ফোন দিয়ে যেতে বলে, তবে সেটি দিনরাত যাই হোক না কেন আমি অবশ্যই সেই ডাকে সাড়া দেব।’

বার্তা সংস্থা এএফপি ছেলের দুর্ঘটনার কথা লিখলেও যুক্তরাজ্যের দৈনিক ডেইলি মেইল লিখেছে ছেলে নয় আসলে দুর্ঘটনা ঘটিয়েছেন বোয়েটেং নিজেই। পত্রিকাটির দাবি অসুস্থ ছেলেকে দেখতে গিয়ে নিজের মার্সিডিজ গাড়িটিকে বিভাজকের ওপরে তুলে দেন বোয়েটেং।

পূর্বপশ্চিমবিডি/জেআর

করোনা,বায়ার্ন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close