• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬
  • ||

সৌম্য ও পূজার ‘না বলা প্রেম কাহিনী’

প্রকাশ:  ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৮ | আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৭:০৪
স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান সৌম্য সরকারের বিয়ে বুধবার রাতে সম্পন্ন হয়েছে। নতুন জীবনে প্রবেশ করেছেন এই ব্যাটসম্যান।

প্রিয়ন্তি দেবনাথ পূজা ঢাকার একটি ইংলিশ মিডিয়াম কলেজ থেকে এ বছর ‘ও’ লেভেল পরীক্ষা দিয়েছে। তার বাবা গোপাল দেবনাথ পেশায় একজন ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি খুলনার টুটপাড়াতে। বর্তমানে ঢাকাতে বাবার সাথে বসবাস করেন তিনি। তিন বোনের মধ্যে পূজা সবার ছোট।

পারিবারিকভাবে বিয়ের আয়োজন হলেও দুজনের রয়েছে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। সৌম্য সরকার নিজেই প্রথমে প্রেমের প্রস্তাবটা দেন পূজাকে।

মঙ্গলবার বিকালে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন জাতীয় দলের এই ক্রিকেটার। সেখানে নিজেদের প্রেমের গল্প জানিয়েছেন সৌম্য ও পূজা।

‘না বলা গল্প’ শিরোনামে ভিডিওতে পূজাকে বলতে শোনা যায়, তার বোনের বিয়ের রিসিপশনের দিন ভোরে সৌম্য সরকার তাকে প্রেমের প্রস্তাব দেন।

পূজা বলেন, প্রথম দিকে আমার খেলা সম্পর্কে খুবই অল্প ধারণা ছিল। খেলা নিয়েই আমার সাথে তার বেশি আলোচনা হত। যখন সে ভালো অ্যাচিভ করে আসত তখন আমার সাথে ওইগুলো শেয়ার করত। তখন থেকেই চিঠি লেখার ব্যাপারটা শুরু হয়।

তিনি বলেন, সে মিষ্টি ছেলে। তার সাথে মাঝেমধ্যে ঝগড়া হয়। তবে বেশিক্ষণ টিকে থাকে না। ঝগড়া হয় আবার ঠিকও হয়ে যায়।

সৌম্য বলেন, পূজা যখনই আসে, আশা করে, আমি তাকে বলব খুব সুন্দর লাগছে। অনেক ভালো লাগছে। কিন্তু তাকে বলি না আমি, সে এ জিনিসটা নিয়ে সারাক্ষণ আমার সাথে কথা বলতেই থাকে।

পূজা বলেন, সামনা সামনি দেখার আগ পর্যন্ত সবসময় ছবিতেই দেখা হত। সামনা সামনিতে সে অনেক হ্যান্ডসাম। সে অনেক লম্বা, এটাই আমার কাছে গুরুত্বপূর্ণ। সে তার মাকে খুবই পছন্দ করে। এটাই আমার হৃদয় ছুঁয়েছে। যে ছেলে তার মাকে এত ভালোবাসতে পারে সে নিশ্চয় তার লাইফপার্টনারকে আরও বেশি লাভ করবে, রিসপেক্ট করবে, এটাই আমাকে আকৃষ্ট করেছে।

ভিডিওতে যে গানটি সংযুক্ত করা হয়েছে সেটিতে পূজা নিজেই কণ্ঠ দিয়েছেন।


পূর্বপশ্চিমবিডি/এএম

প্রেম কাহিনী,সৌম্য সরকার,প্রিয়ন্তি দেবনাথ পূজা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close