• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬
  • ||

রোজ রাতে সেই পূজার সাথে সৌম্যর...

প্রকাশ:  ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১০:৪৩ | আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪:১০
ক্রীড়া প্রতিবেদক
ফাইল ছবি

রোজ রাতে সেই পূজার সাথে সৌম্যর কথা হতো! ধীরে ধীরে হয়ে যায় ঘনিষ্ঠতা। এরপর ভালোলাগা-ভালোবাসা। অবশেষে বিবাহ বন্দনে আবদ্ধ হচ্ছেন দুজন। সবকিছু ঠিকঠাক থাকলে ২৮ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়ছেন সৌম্য-প্রিয়ন্তি। তার আগে সামাজিক ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন সৌম্য। যেখানে বলেছেন নিজেদের প্রেমের গল্পও।

পূজা: আমার বোনের রিসিপশনের দিন ও আমাকে প্রপোজ করে। একদম ভোরবেলা, ভোর ৪টা ১৪-তে সে আমাকে প্রপোজ করে। (সৌম্য জানান সালটা ছিল ২০১৬। তখন প্রিয়ন্তি বলে ওঠেন, 'ও আপনার মনে আছে? আমি আপনাকে পরীক্ষা করছিলাম!')

প্রথম দিকে আমার খেলা সম্পর্কে খুবই অল্প ধারণা ছিল। আমার সঙ্গে খেলা নিয়ে সব সময় একটা জিনিসই আলোচনা হতো। যখনই সে ভালো কিছু অর্জন করে আসত মাঠ থেকে, সেটা আমার সঙ্গে শেয়ার করত। আর চিঠি লেখার ব্যাপারটা তখন থেকেই শুরু হয়।

যখন তার সঙ্গে প্রথম দেখা হয়, তখন আমার হাতে ছোট একটা স্ট্যাচু ছিল, নেপাল থেকে এনেছিলাম। তখন আমি ভাবলাম, ওকে এটা দেই। পরের বার যখন তার সঙ্গে আমার দেখা হলো, সে আমাকে অনেক চকলেট দেয়। এরপর লিপস্টিক দেয়, কারণ আমি লিপস্টিক ভালোবাসি। সে খুবই সুইট ছিল। আমাদের মধ্যে সে রকম ঝগড়া হয় না। ঝগড়া এখন পর্যন্ত বেশিক্ষণ টেকেনি। ঝগড়া হয়, একটু পর ঠিক হয়ে যায়।

সৌম্য: সে যখনই আসে, আশা করে, আমি সঙ্গে সঙ্গে বলব তোমাকে অনেক সুন্দর লাগছে। আমি তা কখনোই বলি না তাকে। এই জিনিসটা নিয়ে সে সারাক্ষণ আমার সঙ্গে কথা বলতেই থাকে।

পূজা: সামনা সামনি দেখার আগ পর্যন্ত সব সময় ছবিতেই দেখা হয়েছে। সামনে যখন আমি তাকে দেখি, এটা পুরোপুরি ভিন্ন ছিল। কারণ সামনা সামনি সে হ্যান্ডসাম। আর সে লম্বা, এটা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। সে ভালো মানুষ। (সৌম্যকে উদ্দেশ্য করে- 'আমিও তো ভালো, একটু ভালো কথা তো বলতে হয় মাঝেমধ্যে।')

আর অন্যতম একটা গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে, আমার ওর প্রতি ভালো লাগার শুরুটা হচ্ছে, সে তার মাকে ভালোবাসে- এটা দেখার পর। এটা আমার হৃদয়কে ছুঁয়ে যায়। যে তার মাকে এত বেশি ভালোবাসে, সে তার জীবনসঙ্গীকে আরও বেশি ভালোবাসবে, রেসপেক্ট করবে। এটা আমাকে তার প্রতি খুবই আকর্ষণ করেছে।


পূর্বপশ্চিমবিডি/জেআর

সৌম্য সরকার,পূজা,বিয়ে
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close