• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬
  • ||

শেখ রাসেল ক্রিকেট একাডেমি গড়বে বসুন্ধরা

প্রকাশ:  ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৭
নিজস্ব প্রতিবেদক

দেশের শীর্ষ শিল্প উদ্যোক্তা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান শেখ রাসেল ক্রিকেট একাডেমি প্রতিষ্ঠার ঘোষণা দিয়ে বলেছেন, আমরা একটা স্পোর্টস কমপ্লেক্স করছি, একটা ক্রিকেট একাডেমি করব। ইনশাল্লাহ সে একাডেমি আমরা শেখ রাসেলের নামে করব। এ একাডেমি থেকে লাখো ক্রিকেটার বেরিয়ে আসবে।

শনিবার (২২ ফেব্রুয়ারি ) দুপুরে রাজধানীর অদূরে কেরাণীগঞ্জের পানগাঁওয়ে স্থাপিত দেশের প্রথম বেসরকারি বিটুমিন কারখানা 'বসুন্ধরা বিটুমিন প্লান্ট' উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আহমেদ আকবর সোবহান বলেন, ক্রিকেটে বাংলাদেশের ব্র্যান্ডিং হচ্ছে। সারা বিশ্ব বাংলাদেশকে চিনছে, শেখ হাসিনাকে চিনছে, বঙ্গবন্ধুকে চিনছে, আমাদের বাংলাদেশের অর্থনীতিকে চিনতে পারছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উৎসাহের কারণেই আজ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয় করেছে আমাদের যুবারা। বাংলাদেশ আজকে বিশ্ব চ্যাম্পিয়ন। আমরা বলতে পারি- অনূর্ধ্ব-১৯ নয়, একদিন আমরা মূল বিশ্বকাপেও চ্যাম্পিয়ন হবো ইনশাল্লাহ। সেদিন হয়তো আর বেশি দূরে নয়।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এক সভায় বলেছিলেন, আপনারা সবাই খেলাধুলা পেট্রোনাইজ করবেন। খেলাধুলার জন্য আপনারা সবাই সাহায্য করবেন। আজ ক্রিকেট বাংলাদেশের যে অবস্থান তার ৯৯ শতাংশ অবদান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আজ ক্রিকেটকে তিনি যে উৎসাহ-উদ্দীপনা দিয়েছেন, ক্রিকেটারদের সাথে তাঁর যে ব্যক্তিগত সম্পর্ক। প্রতিটি ক্রিকেটারের সাথে তাঁর সম্পর্ক। তিনি ফোনে কথা বলেন, এসএমএস করেন। তাঁদের উৎসাহ দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, বসুন্ধরা গ্রুপের কো-চেয়ারম্যান সাদাত সোবহান তানভীর, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান সানভীর, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এবং ওয়ালিদ সোবহান।

পূর্বপশ্চিম / এনই

বসুন্ধরা,আহমেদ আকবর সোবহান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close