• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬
  • ||

সালাউদ্দিনের বিপক্ষে লড়বেন বাদল

প্রকাশ:  ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১৫
নিজস্ব প্রতিবেদক

বাফুফের নির্বাচনে বর্তমান সভাপতি কাজী মো. সালাউদ্দিনের বিপক্ষে লড়বেন বর্তমান সহ-সভাপতি বাদল রায়।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) মোহামেডান স্পোর্টিং ক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন।

বাদল রায় বলেন, আমি নতুন জীবন পে‌য়েছি। এ অবস্থাতেও ফুটবলের উন্নয়নে কাজ করছি। সাফ ফুটব‌লে এর প্রমাণ আছে। আমি এ ভালো তো, এ খারাপ। তবে প্রতিবাদ কর‌তেই আমার জন্ম। ফুটব‌লের খারাপ কিছু আমার সহ্য হয় না। বিগত দিনে কী পেয়েছি আমরা। বহু প‌রিকল্পনা নেয়া হয়েছে। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। কেউ সভাপতি পদে না দাঁড়ালে আমি নিজেই দাঁড়াব।

তিনি বলেন, বহুবার সালাউ‌দ্দিন ভাইকে বস‌তে বলেছি। একাডেমি করার প্রস্তাব ছিল আমার। বেশ কিছু পরিকল্পনা তৈরি করেছি। দুঃখ লাগে, সেগুলোর একটারও বাস্তবায়ন হয়নি। সি‌লেটে অনূর্ধ্ব-১৬ দল চ্যা‌ম্পিয়ন হলো। পরে ‌সবাই হারি‌য়ে গেল। সম্ভাবনা থাকা সত্ত্বেও মেয়েদের ফুটবল টুর্নামেন্ট এখন নিয়মিত হয় না। ছেলেদের ফুটবলে কোনো উন্নয়ন নেই। কাজী সালাউদ্দিনের সাংগঠ‌নিক দক্ষতা নেই বললেই চলে। উনি শুধু চেয়ারটা উপ‌ভোগ ক‌রেন।

বর্ষীয়ান এ ফুটবলার আরো বলেন, ফুটবল তো ম‌রে গে‌ছে, এখন কেবল কবর দেয়া বা‌কি। চাপ দিয়ে সালাউদ্দিন ব‌সি‌য়ে দি‌লেন তরফদারকে। চাপ তো আমিও দি‌তে পা‌রি। আমি এখনও কা‌জের জন্য ফিট। চে‌য়ে‌ছি কাজ কর‌তে, কিন্তু পা‌রি‌নি। উনা‌কে আর সময় দেয়া যা‌বে না। সবার ম‌তো আ‌মিও চাই নতুন নেতৃত্ব আসুক।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বর্তমান সভাপতির কাজে মোটেও খুশি নন জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের মহাসচিব তরফদার মোহাম্মদ রুহুল আমিন। দেশের ফুটবলের সর্বোচ্চ সংস্থাটির আগামী নির্বাচনে সভাপতি পদে লড়াইয়ের ঘোষণাও আগাম দিয়ে রেখেছিলেন ক্রীড়া এ সংগঠক। কিন্তু সোমবার দুপুরে আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে সভাপতি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন রুহুল আমিন। তিনি বলেন ‘আমি ব্যক্তিগত কারণেই সভাপতি পদে নির্বাচন করা থেকে সরে এসেছি। এটার কারণ হচ্ছে, আমরা ফুটবলের ভালো চাই। ফুটবল এগিয়ে যাক।


পূর্বপশ্চিমবিডি/ওআর

বাফুফে,ফুটবল,সালাউদ্দিন,বাদল রায়
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close