• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭
  • ||

সাকিবের পাশে কে এই মডেল?

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২০, ০৩:২২
স্পোর্টস ডেস্ক

জুয়াড়ির কাছ থেকে ম্যাচ পাতানোর তথ্য পেয়েও গোপন করায় এক বছরের জন্য সব ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন সাকিব আল হাসানের।তবে সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেল সাকিবের একটি ছবি। যেখানে সাকিবের সঙ্গে দাঁড়িয়ে হাস্যজ্জ্বল এক নারী।ফেসবুকে অনেকেই প্রশ্ন করেছেন, সাকিবের পাশে দাঁড়িয়ে কে এই নারী? আর এ ছবির পেছনের কাহিনী কি?

তবে অনেকেই চিনতে পেরেছেন ওই নারীকে।তিনি নব্বই দশকের অন্যতম মডেল।

১৯৯২ সালে একটি কোল্ড ক্রিমের বিজ্ঞাপনে মডেল হয়ে সবার নজর কাড়েন তিনি। এরপর টানা কয়েক বছর ধরে বিজ্ঞাপনচিত্রের সেরা মডেল হয়ে উঠেন। তার পরই যুক্তরাজ্যে পাড়ি জমান।

৯০ দশকের জনপ্রিয় সেই মডেলের নাম স্মৃতি ফামি। যার কথা ভোলেননি অনেকেই।জানা গেল, সাকিবের জন্যই সাত সমুদ্র পাড়ি দিয়ে ঢাকায় এসেছেন তিনি।

সূত্র জানায়, গত ৮ জানুয়ারি ঢাকায় এসেছিলেন যুক্তরাজ্য প্রবাসী স্মৃতি ফামি।সাকিবের সঙ্গে প্রয়োজনীয় কাজ সেরে মঙ্গলবার রাতে যুক্তরাজ্যের উদ্দেশে বিমান উঠেছেন স্মৃতি।

হঠাৎ সুদূর ইংল্যান্ড থেকে মাতৃভূমি ঢাকায় কি প্রয়োজনে সাকিবের সঙ্গে দেখা করতে এলেন সে প্রশ্নের জবার স্মৃতি ফাহমি নিজের দিয়েছেন।

তিনি বলেন, জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজার ডাকে হুট করেই গত ৮ জানুয়ারি ঢাকায় এসেছি। অবশ্যই একটি বিজ্ঞাপনচিত্রের কাজে। ওই বিজ্ঞাপনে সাকিব আল হাসান আমার সহশিল্পী। দুজনে ১০ ও ১১ জানুয়ারি টানা শুটিং করেছি। ১৪ জানুয়ারি কাজ শেষ করেই ফিরে যাচ্ছি পরিবারের কাছে।

স্মৃতি ফামি, ২০ বছর পর নতুন করে আবার ক্যামেরার সামনে আসলাম। অন্যরকম রোমাঞ্চতা অনুভব করলাম। অমিতাভ রেজা আর সাকিব আল হাসান- দুজনের কাজ করতে খূব ভালো লেগেছে। দুজনই নিজ নিজ অঙ্গনে সেরা। এটা আমার জীবনের বড় অর্জন।’

জানা গেছে, সাকিবের সঙ্গে করা নতুন এ বিজ্ঞাপন চিত্রে স্মৃতি ফামিকে দেখা যাবে অনেকটা সুপার ওমেনের চরিত্রে।

বিজ্ঞাপনে দেখা যাবে, ঘরে-বাইরে সারাক্ষণ ব্যস্ত এক গৃহিনী সব কাজ সেরে ক্লান্ত হয়ে পড়েন। এমনই সামনে হাজির হন সাকিব আল হাসান। তার হাতে এক গ্লাস পানীয়। যা পান করে ক্লান্তিভাব দূর হয়ে যায় ওই গৃহিনীর।’

চলতি বছরের মার্চ মাস থেকেই বিজ্ঞাপনচিত্রটি দেশের সবকটি টিভি চ্যানেল ও অনলাইন প্ল্যাটফর্মে সম্প্রচার হবে বলে জানা গেছে।

পূর্বপশ্চিমবিডি/ জিএম

ক্রিকেট,সাকিব আল হাসান,নব্বই দশক,মডেল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close