• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬
  • ||

হারের বৃত্তে সিলেট, চট্টগ্রামের দাপুটে জয়

প্রকাশ:  ১৪ ডিসেম্বর ২০১৯, ২২:৫৮ | আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৯, ২৩:১০
স্পোর্টস ডেস্ক
ছবি: সিলেটের এমন উদযাপন বৃথাই গেল।

প্রথম ম্যাচে ধাক্কা খাওয়ার পর যেন ভালোভাবেই উঠে দাঁড়িয়েছে ঢাকা প্লাটুন। এক এক করে দ্বিতীয় জয়ও তুলে নিলো তারা।

শনিবার (১৪ ডিসেম্বর) মিরপুরে সিলেট থান্ডারকে ২৪ রানে হারিয়ে আরও দুই পয়েন্ট ঝুলিতে পুরল মাশরাফি-তামিমরা। আর দিনের প্রথম ম্যাচে রংপুর রেঞ্জার্সকে ৬ উইকেটে পরাজিত করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

সম্পর্কিত খবর

    এই জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে গেল ঢাকা। প্রথম পর্ব শেষে একে আছে রাজশাহী রয়্যালস। তারা এখনো হারেনি। দুই ম্যাচের দুটিতেই জিতেছে।

    আর তিন নম্বরে থাকা চট্টগ্রাম ঢাকার সমান তিন ম্যাচে অংশ নিয়ে ৪ পয়েন্ট তুলেছে। তবে রান রেটে ঢাকার থেকে পিছিয়ে থাকায় তিন নম্বরে তাদের অবস্থান।

    এ দিন আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৮২ রান করে ঢাকা। জবাবে ৭ উইকেট হারিয়ে ১৫৮ রান তোলে সিলেট। তাতে ম্যাচটা ২৪ রানে জিতে নেয় ঢাকা।

    ঢাকার হয়ে ব্যাট হাতে আলো ছড়ান দুই ওপেনার তামিম ইকবাল ও এনামুল হক জুনিয়র। তবে তামিম ৩১ করে ফিরলেও এনামুল অনেকক্ষণ উইকেটে থিতু ছিলেন। তার ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৬২ রান। আর ম্যাচসেরার পুরস্কারও উঠে এনামুলের হাতে।

    সংক্ষিপ্ত স্কোর

    ঢাকা প্লাটুন: ২০ ওভারে ১৮২/৪ (তামিম ৩১, বিজয় ৬২, ইভান্স ২১, জাকের ২০, থিসারা ২২, ওয়াহাব ১৭; নাঈম ১/৩৫, সান্তোকি ০/৩৬, ইবাদত ১/৩৯, নাজমুল ০/২৬, মোসাদ্দেক ১/১৬, দেলোয়ার ১/২৮)।

    সিলেট থান্ডার্স: ২০ ওভারে ১৫৮/৭ (রনি ১৪, ফ্লেচার ১০, চার্লস ১৯, মিঠুন ৮, শফিকুল্লাহ ২, মোসাদ্দেক ৬০*, নাঈম ১০, দেলোয়ার ১৭, সান্তোকি ৬*; মাশরাফি ২/২৯, হাসান ২/২৪, থিসারা ০/৩১, ওয়াহাব ১/৩২, শাদাব ০/২৮, মেহেদী ০/৯)।

    ফল: ঢাকা প্লাটুন ২৪ রানে জয়ী

    ম্যাচসেরা: এনামুল হক বিজয়।


    পূর্বপশ্চিমবিডি/জেআর

    হারের বৃত্তে সিলেট,চট্টগ্রামের দাপুটে জয়
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close