• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬
  • ||

টিকিটের দাম কম কেন, প্রশ্ন সালমান-ক্যাটরিনার ম্যানেজারের

প্রকাশ:  ০৮ ডিসেম্বর ২০১৯, ০৯:৪০ | আপডেট : ০৮ ডিসেম্বর ২০১৯, ১০:১৩
স্পোর্টস ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে রোববার (৮ ডিসেম্বর) পর্দা উঠবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল)। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করে এবারের টুর্নামেন্টকে দেয়া হয়েছে বিশেষ মর্যাদা।

এরইমধ্যে সব আয়োজন শেষের পথে। মঞ্চও পুরোপুরি প্রস্তুত। এখন বাকি কেবল আনুষ্ঠানিক উদ্বোধনের। উদ্বোধনী আয়োজনে থাকবে কনসার্ট। সেখানে বলিউডের দুই বিখ্যাত তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফের পাশাপাশি দেশি তারকারাও পারফর্ম করবেন।

যে কনসার্টের জন্য বিশাল আকৃতির মঞ্চ করা হয়েছে মাঠের পূর্ব প্রান্তে। পাশেই শিল্পীদের জন্য কয়েকটি গ্রিন রুম। মঞ্চের সামনে কয়েক ধাপে দর্শকের বসার ব্যবস্থা। সাজানো হয়েছে মাঠ। গ্যালারির নানা জায়গায় বসানো হয়েছে অস্থায়ী বড় পর্দা।

ঢাকার মিরপুরে শেরে বাংলা স্টেডিয়ামের সবুজ গালিচায় বসে জাকজমকপূর্ণ এই অনুষ্ঠান দেখতে লাগবে ১০ হাজার টাকা। মাঠের ভেতরে মঞ্চের ৩০/৪০ গজ দূরে চেয়ারে বসে যারা দেখবেন, তাদের ১০ হাজার টাকা মূল্যের টিকিট কিনতে হবে। তার পেছনে ৫০ থেকে ৬০ গজ দূরে বসে যারা দেখবেন, সেই টিকেটের মূল্য ধরা হয়েছে ৫ হাজার টাকা। এছাড়া গ্র্যান্ডস্ট্যান্ড ও ক্লাব হাউজের টিকেটের মূল্য যথাক্রমে আড়াই ও এক হাজার টাকা। এই মূল্য শুনে রীতিমতো বিস্মিত হয়েছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার।

শনিবার (৭ ডিসেম্বর) সাংবাদিকদের এ তথ্য জানিয়ে বিবিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেন, সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার ও প্রোডাকশন আমাকে প্রশ্ন করেছে, কেন তুমি এত কম দামে সালমান-ক্যাটরিনার টিকিট বিক্রি করছ। আমাদের যে ভিআইপি টিকিটের দাম ১০ হাজার, বাংলাদেশের ইতিহাসে সালমান-ক্যাটরিনার প্রোগ্রামে এত কম দামে কখনও হয়নি। এর আগে সালমান খান, শাহরুখ খানও আসছে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। ৫০-৬০ হাজার টাকা করে টিকিট বিক্রি হয়েছে। এই দামেও দর্শকদের আগ্রহ কেন কম, আমি তা বলতে পারব না।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিপিএলের এই বিশেষ সংস্করণের আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

খেলা মাঠে গড়াবে ১১ ডিসেম্বর। গতবারের মতো এবারও ঢাকার বাইরে খেলা হবে চট্টগ্রাম ও সিলেটে। তবে প্রথম ও শেষ পর্বসহ মাঝের কিছু ম্যাচ মিলিয়ে আয়োজনের সিংহভাগটাই হবে ঢাকাতে।

এ বছর বিবিপিএলে অংশ নেবে নতুন সাত নতুন দল-ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, সিলেট থান্ডার, কুমিল্লা ওয়ারিয়র্স, রংপুর রেঞ্জার্স ও খুলনা টাইগার্স। এই আসরে কোনো ফ্র্যাঞ্চাইজি নেই। ক্রিকেট বোর্ডের অধীনেই পরিচালিত হবে প্রত্যেক দল।

বিকাল সাড়ে ৪টায় শুরু জমকালো উদ্বোধনী অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল নিউজ টোয়েন্টিফোর। উদ্বোধনী অনুষ্ঠানটি স্পন্সর করছে বসুন্ধরা গ্রুপ।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

টিকিট,দাম,কম,প্রশ্ন,সালমান-ক্যাটরিনা,ম্যানেজার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close