• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
  • ||

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু

প্রকাশ:  ০৫ ডিসেম্বর ২০১৯, ১৩:৫৪ | আপডেট : ০৫ ডিসেম্বর ২০১৯, ২২:২৬
স্পোর্টস ডেস্ক
ফাইল ছবি: বিপিএল উদ্বোধনীতে এবার বলিউড তারকাদের সঙ্গে দেশি তারকারাও থাকবেন।

বিপিএলের গত দুই আসরের শুরুটা ছিল সাদামাটা। হয়নি কোনো অনুষ্ঠান। এবার তার ব্যতিক্রম। বিসিবির তত্ত্বাবধানে আয়োজিত বিশেষ বঙ্গবন্ধু বিপিএলে শুরুতেই থাকছে জমকালো অনুষ্ঠান। এ উপলক্ষে শুক্রবার (৬ ডিসেম্বর) থেকে টিকিট বিক্রিও শুরু হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু শুক্রবার সকাল থেকে। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামের ১ নম্বর গেইট সংলগ্ন টিকিট বুথ ও মিরপুর ১০ নম্বরে সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে টিকিট। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বুথে মিলবে টিকিট।

বিশেষ আয়োজন হিসেবে এবারের বিপিএলে থাকছে সাংস্কৃতিক পরিবেশনা। বলিউড তারকা সালমান খান, ক্যাটরিনা কাইফ, গান শোনাবেন সনু নিগাম ও কৈলাস খের। বাংলাদেশ থেকে জেমস, মমতাজের নাম নিশ্চিত করেছে বিসিবি। পাশাপাশি বিসিবি প্রধান নাজমুল হাসান জানিয়েছেন, পারফর্ম করবেন বাংলাদেশের আরও অনেক শিল্পী।

আর এই গালা অনুষ্ঠান উপভোগ করতে হলে কিনতে হবে এক হাজার থেকে ১০ হাজার টাকার টিকিট। বিকেল ৪টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে অনুষ্ঠান। দেশের শিল্পীদের দিয়ে অনুষ্ঠান শুরু হবে। রাতে পারফর্ম করবেন ভারতীয় শিল্পীরা।

৮ ডিসেম্বর উদ্বোধনের পর মাঠের খেলা গড়াবে ১১ ডিসেম্বর। গতবারের মতো এবারও ঢাকার বাইরে খেলা হবে চট্টগ্রাম ও সিলেটে। তবে প্রথম ও শেষ পর্বসহ মাঝের কিছু ম্যাচ মিলিয়ে আয়োজনের সিংহভাগটাই হবে ঢাকাতে।

এ বছর বিপিএলে অংশ নেবে নতুন সাত নতুন দল-ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, সিলেট থান্ডার, কুমিল্লা ওয়ারিয়র্স, রংপুর রেঞ্জার্স ও খুলনা টাইগার্স।যাবে।


পূর্বপশ্চিমবিডি/জেআর

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু,বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু,বিপিএল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close