• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

এক ওভারে দুই উইকেট হারাল বাংলাদেশ 

প্রকাশ:  ০৭ নভেম্বর ২০১৯, ২০:৫০ | আপডেট : ০৭ নভেম্বর ২০১৯, ২১:০২
স্পোর্টস ডেস্ক

যুজবেন্দ্র চাহালের করা ১৩তম ওভারের প্রথম বলে মুশফিকুর রহিম সাজঘরে ফেরার পর একই ওভারের ষষ্ঠ বলে স্টাম্পিং হন দারুণ খেলতে থাকা সৌম্য সরকার। ২০ বলে ২টি চার ও এক ছক্কায় ৩০ করেন তিনি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ১৫ ওভারে ৪ উইকেটে ১১২ রান। মাহমুদউল্লাহ রিয়াদ ৬ রান ও আফিফ হোসেন ৪ রানে মাঠে অপরাজিত আছেন।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.৩০টা। সরাসরি সম্প্রচার করছে গাজি টিভি।

বাংলাদেশের হয়ে উদ্বোধনী জুটিতে নামা লিটন দাশ ও মোহাম্মদ নাঈম শেখ নেমে লাল-সবুজদের উড়ন্ত সূচনা এনে দেন। ৭.২ ওভারে ৬০ রান তোলেন তারা। এর আগে ষষ্ঠ ওভারে যুজবেন্দ্র চাহালের ঘূর্ণিতে স্টাম্পিং হয়েও বেঁচে যান লিটন। ভারতীয় উইকেটরক্ষক ঋষভ পন্ত স্টাম্প থেকে এগিয়ে এসে বল ধরেন।

তবে অষ্টম ওভারের দ্বিতীয় বলে রান আউট হয়ে প্যাভিলিয়নের পথ ধরেন লিটন দাস। ২১ বলে ৪টি চারে ২৯ করার পর ঋষভ পন্ত তাকে রান আউট করেন। ১১তম ওভারে দারুণ খেলা মোহাম্মদ নাঈম শেখ ফেরেন। ওয়াশিংটন সুন্দরের বলে উড়িয়ে মারতে গিয়ে তিনি শ্রেয়াস আইয়ারকে ক্যাচ দেন। ৩১ বলে ৫টি চারে ৩৬ করেন এই বাঁহাতি।

সিরিজের প্রথম ম্যাচে ৪৩ বলে ৬০ রানে অপরাজিত থেকে জয়ের নায়ক ছিলেন টাইগার উইকেট মুশফিকুর রহিম। এবারও যখন নামলেন তখন দুই ওপেনরা সাজঘরে। চেষ্টা করেও ছিলেন। তবে আজ আর পারলেন না মুশফিক। যুজবেন্দ্র চাহালকে উড়িয়ে মেরেছিলেন, তবে তার বলটি তালুবন্দী করেন ক্রুনাল পান্ডিয়া।

ইতিহাস গড়ার হাতছানি নিয়েই ভারতের বিপক্ষে মাঠে নেমেছে টাইগাররা। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে স্বাগতিকদের ৭ উইকেটে হারিয়ে দিয়েছেন মুশফিক-মাহমুদউল্লাহরা। ভারতের বিপক্ষে টি-টোয়েন্টিতে যা বাংলাদেশের প্রথম জয়। বাকি দুই ম্যাচের একটিতে জিতলে ইতিহাসটা আরও সমৃদ্ধ হবে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

দুই,উইকেট,হারাল,বাংলাদেশ,ভারত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত