• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬
  • ||
শিরোনাম

২০২২ হকি বিশ্বকাপ খেলার লক্ষ্য বাংলাদেশের

প্রকাশ:  ২৯ অক্টোবর ২০১৯, ১০:৪৩
স্পোর্টস ডেস্ক

শত-ব্যস্ততার মাঝেও বাংলাদেশ হকি ফেডারেশনের কার্যনির্বাহীর তৃতীয় সভায় হাজির ফেডারেশনের ফেডারেশনের সভাপতি বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। লম্বা মিটিং, শোনেন কর্মকর্তাদের বিভিন্ন পরামর্শ। ২০২২ বিশ্বকাপে লাল-সবুজ পতাকা দেখতে চান তিনি। সে লক্ষ্যে এখন থেকেই ফেডারশন কর্তাদের তাগিদ দিয়েছেন।

সোমবার (২৮ অক্টোবর) রাজধানীর তেজগাঁও বিমান বাহিনীর ফ্যালকন হলে এ সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে মিডিয়া ব্রিফিংয়ে হকি ফেডারেশনের সভাপতি বলেন, আমাদের সামনে বড় প্রশ্ন হলো সামনে কিভাবে এগিয়ে যাব। আমাদের এখন ছোট থেকে বড় হতে হবে। জুনিয়র হকি, লিগ কিভাবে চলবে সেটা নিয়ে ভাবতে হবে। এখন সামনে যে দিনগুলো আসছে সেজন্য প্রস্তুতি নিতে হবে। প্রশিক্ষণ নিতে হবে। নারী হকিতে এগিয়ে যেতে হবে। এবার সিঙ্গাপুরে নারী হকি বেশ ভালো করেছে। সবাইকে চমক লাগিয়ে দিয়েছে। কিছুদিন আগে ওমানের বিপক্ষে যুব দলের খেলা আপনারা দেখেছেন। এসব নিয়ে আমরা এগিয়ে যেতে চাই।

তিনি বলেন, হকির উন্নয়নে যে কাজ চলছে, তার ফল আমরা পাচ্ছি। আজ স্কুল হকি, জুনিয়র হকি এগিয়ে যাচ্ছে। আমাদের টার্ফ আরও বেশি থাকা উচিত ছিল। প্রত্যেক জেলাতে একটা একটা দেয়া উচিত ছিল। আস্তে আস্তে সেটা আনার জন্য বাজেট চেয়েছি সরকারের কাছে। আমার বিশ্বাস বাজেট পাব। যতটুকু চেয়েছি ততটুকু না পেলেও কাছাকাছি পাব। সেই অনুযায়ী লক্ষ্যে এগিয়ে যেতে সক্ষম হবো।

হকি ফেডারেশনের সভাপতি আরও বলেন, হকির লক্ষ্য এবং উদ্দেশ্য হচ্ছে ২০২২ সালে আন্তর্জাতিক পরিমন্ডলে বিশ্বকাপে খেলা। আমরা সামনের দিনগুলো কি করব সেটা ভাবছি।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

বিশ্বকাপ,লাল-সবুজ,পতাকা,বাংলাদেশ,হকি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত