Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

সাকিবের অসাধারণ গোল ভাইরাল

প্রকাশ:  ১০ অক্টোবর ২০১৯, ১৫:৫৮
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

ক্রিকেট মাঠে যেমন তিনি বিশ্বসেরা অলরাউন্ডার, তেমনি কম যান না ফুটবল মাঠেও। ছোটবেলায় তার বাবাও চেয়েছিলেন ছেলেকে ফুটবলার বানাতে। সাকিব আল হাসান নিজেও বেশ কয়েকবার সাক্ষাৎকারে জানিয়েছেন ক্রিকেটার না হলে হয়তো ফুটবলারই হতেন।

এ কথাগুলো যে অমূলক নয়, তার প্রমাণ মিললো আরও একবার। বর্তমানে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে উইন্ডিজে অবস্থান করছেন সাকিব। সেখানেই সতীর্থদের সঙ্গে মেতেছেন ফুটবল খেলায়। শুধু খেলেই যে ক্ষান্ত হয়েছেন তা নয়, দেখিয়েছেন নিজের পায়ের জাদুও। অনুশীলনের ফাঁকে ফুটবল মাঠে তার অসাধারণ গোল দেখে বিস্মিত সাকিব ভক্তরা। যা কিনা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ফুটবল খেলার একটি ভিডিও আপলোড করেছেন সাকিব। ভিডিওতে দেখা যায়, ডানপ্রান্ত থেকে সতীর্থের কাছ থেকে বল নিয়ে একজনকে কাটিয়ে ডি বক্স থেকে বাঁ পায়ের দুর্দান্ত এক শটে প্রতিপক্ষের জালে পাঠান সাকিব।

সিপিএলে গ্রুপ পর্বে নিজের তিন ম্যাচে ব্যাটে বলে দারুণ ফর্মে ছিলেন সাকিব। পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থেকে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মাঠে নামতে দেখা গেছে তাদের। তবে ওই ম্যাচে গায়না অ্যামাজনের বিপক্ষে বার্বাডোজের হারের ম্যাচে বাজে পারফরম্যান্স ছিল সাকিবের।

শুক্রবার (১১ অক্টোবর) বাংলাদেশ সময় ভোর ৫টায় দ্বিতীয় কোয়ালিফায়ারে ত্রিনবাগোর মুখোমুখি হবে বার্বাডোজ। ওই ম্যাচে দলের জয়সহ সাকিবের কাছ থেকে ব্যাটে-বলে দুর্দান্ত কিছুর প্রত্যাশা থাকবে তার ভক্তদের।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

সাকিব আল হাসান,গোল,ফুটবলার,ভাইরাল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত