Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

তামিম ভাই যতটুকু দেবেন ততটুকুই ভালো: মুমিনুল 

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০১৯, ২৩:৩৬
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে শেষ চার দিনের ম্যাচে দারুণ এক সেঞ্চুরির (১১৭) সুখ স্মৃতি নিয়ে মঙ্গলবার (৮ অক্টোবর) দেশে ফিরে এখন জাতীয় লিগ খেলার প্রস্তুতি নিচ্ছেন মুমিনুল হক। দেশের প্রথম শ্রেণির ক্রিকেটের মূল আসর জাতীয় লিগ বৃহস্পতিবার (১০ অক্টোবর) থেকে শুরু হচ্ছে।

এবারের আসরে বাঁ-হাতি মুমিনুল চট্টগ্রাম বিভাগের অধিনায়ক। তার নেতৃত্বে খেলবেন দেশের অন্যতম শীর্ষ তারকা, এক নম্বর ওপেনার। টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি- তিন ফরম্যাটে যার রান সবচেয়ে বেশি, যিনি বাংলাদেশি ব্যাটসম্যানদের মধ্যে টেস্ট-ওয়ানডে’তে সেঞ্চুরিরও মালিক- সেই তামিম দলে থাকা মানেই অন্যরকম নির্ভরতা।

মুমিনুলও অনেক বেশি আত্মবিশ্বাসী। তবে দেশ সেরা ওপেনারের কাছে কোনরকম বাড়তি প্রত্যাশা নেই। তামিমকে কোনরকম প্রত্যাশার চাপে ফেলতে নারাজ মুমিনুল। তামিমকে একদম ফ্রি হয়ে খেলতে দিতে চান মুমিনুল। তার বিশ্বাস ও আস্থা আছে পুরোপুরি।

তিনি বলেন, তামিম ভাইয়ের কাছে প্রত্যাশা খুব বেশি নয় আমার। প্রত্যাশা বেশি হলে ঝামেলা। তিনি যতটুকু দেবেন ততটুকুই ভালো। আমি জানি, তিনি কতটুকু খেলতে পারবেন। তিনি যেদিন খেলবেন সেদিন আর কাউকে খেলতে হবে না। এটা সবাই জানে।

নিজ দলকে নিয়ে আশাবাদী মুমিনুলের বিশ্বাস, তার দল বেশ ভাল। তিনি বলেন, আমাদের যে টিম আছে, দলে তামিম ভাই আছেন। ভালো কয়েকজন বোলারও আছে। অনুর্ধ্ব-১৯ দলের কয়েকজন ভালো ভালো বোলার আছে। ভালো স্পিনার আছে, ব্যাটসম্যান আছে। সেই হিসেবে চিন্তা করলে মনে হয় আমাদের টায়ার ওয়ানে ওঠার শক্তি আছে। ভালো ক্রিকেট খেলতে পারলে আমরা মনে হয় উঠতে পারবো।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মুমিনুল হক,তামিম ইকবাল,ক্রিকেট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত