Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬
  • ||

বিশ্বকাপের পর ধোনির সাথে কথা হয়নি: রবি শাস্ত্রী

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০১৯, ১৩:৫৬
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

বিশ্বকাপের পর থেকেই বাইশ গজের বাইরে মহেন্দ্র সিং ধোনি। তিনি কবে দলে ফিরবেন, কিংবা আদৌ ফিরবেন কিনা এসব নিয়ে ক্রিকেট মহলে জল্পনার অন্ত নেই। এবার সেসব জল্পনা নিয়ে মুখ খুললেন ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রী।

শাস্ত্রী বলেন, ধোনিকে নিজেই ঠিক করতে হবে তিনি কী করতে চান। তাকে ঠিক করতে হবে তিনি কবে থেকে ঘরোয়া ক্রিকেটে ফিরবেন। নির্বাচকদের সে কথা জানানোর দায়িত্বও মাহির নিজেরই।

তবে, ধোনির দলে ফেরার ব্যপারে একটি শর্ত আরোপ করেছেন শাস্ত্রী। তিনি বলেন, ও (ধোনি) দলে ফিরতে চায় কিনা সেটা তাকেই ঠিক করতে হবে। বিশ্বকাপের পরে আর তার সাথে আমার দেখা হয়নি, কথাও হয়নি। তবে, দলে ফেরার জন্য তাকে আবার ক্রিকেট খেলাটা শুরু করতে হবে। কারণ, আমার মনে হয় না বিশ্বকাপের পর ও আর মাঠে নেমেছে।

শাস্ত্রী এদিন ধোনির প্রশংসা করে বলেন, নিঃসন্দেহে মাহি ভারতের সর্বকালের সেরা ক্রিকেটারদের তালিকায় একেবারে উপরের সারিতে থাকবে।

বিশ্বকাপের পর এখনও পর্যন্ত দেশের জার্সি গায়ে বাইশ গজে নামেননি ধোনি। তার অবসর নিয়ে জল্পনা অব্যাহ। একের পর এক সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়ে সেই জল্পনার পারদ আরও চড়িয়েছেন তিনি।

ধোনির এমন মানসিকতা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন গৌতম গম্ভীর। সাবেক ভারতীয় ক্রিকেটারের মতে, কোন সিরিজে আপনি খেলবেন, তা নিজে সিদ্ধান্ত নিতে পারেন না।

যদিও ভিভিএস লক্ষ্মণ থেকে গম্ভীর প্রত্যেকেই মনে করেন, অবসরের সিদ্ধান্ত ধোনির উপরই ছেড়ে দেওয়া উচিত। তবে কোন সিরিজে ধোনি ফের স্বমহিমায় ধরা দেন, সেই অপেক্ষাতেই রয়েছেন তার ভক্তরা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

রবি শাস্ত্রী,মহেন্দ্র সিং ধোনি,ভারত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত