• বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

বাগযুদ্ধে জড়ালেন হরভজন-বীনা

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০১৯, ১১:৩৬
স্পোর্টস ডেস্ক

কাশ্মীর নিয়ে রাষ্ট্রসঙ্ঘে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের মন্তব্যকে ঘিরে টুইট যুদ্ধে জড়িয়েছেন ক্রিকেটার হরভজন সিং ও মডেল বীনা মালিক। ইংরেজি বোঝা ও জানা নিয়ে সোশ্যাল মিডিয়ায় একে অপরকে নিশানা করেছেন তারা।

কাশ্মীর নিয়ে রাষ্ট্রসঙ্ঘে পাকিস্তানের প্রধানমন্ত্রী তথা সে দেশের বিশ্বকাপ জয়ী ক্রিকেট দলের অধিনায়ক ইমরান খানের বক্তব্য বিশ্ব জুড়ে আলোড়ন তৈরি করে। কারণ ওই বক্তব্যে ভারতের উদ্দেশে পরোক্ষে পারমানবিক যুদ্ধের হুঁশিয়ারি দেন ইমরান। সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হন পাকিস্তানের প্রধানমন্ত্রী। ভারতীয় ক্রিকেটাররা পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়কের আচরণের তীব্র নিন্দা করেন।

সম্পর্কিত খবর

    ইমরান খানের সমালোচকদের দলে ছিলেন ২০১১’র বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য হরভজন সিং। টুইটারে তিনি লিখেন, রাষ্ট্রসঙ্ঘে ইমরান খানের বক্তব্য দুই প্রতিবেশী দেশের মধ্যে দুরত্ব আরও বাড়িয়েছে। ইমরান খানের মুখ থেকে বের হওয়া ‘রক্তের গোসল’ এবং ‘শেষ পর্যন্ত লড়াই’ শব্দ নিয়ে আপত্তি তোলেন ভাজ্জি।

    পাল্টা টুইটে টার্বুনেটরকে আক্রমণ করেন পাকিস্তানি মডেল বীনা মালিক। লিখেন, ইমরান খানের ইংরেজি ভাষণ বুঝতে হয়তো হরভজন সিং’র কোথাও সমস্যা হয়েছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী কাশ্মীরিদের ওপর সম্ভাব্য অত্যাচার নিয়ে বলতে গিয়ে ওই শব্দ দু’টি ব্যবহার করেছেন বলে দাবি বীনা মালিকের।

    হরভজন সিংয়ের উদ্দেশে করা পাল্টা টুইটের এক লাইনে ‌'surely' শব্দ থেকে 'e' বাদ দেন পাক মডেল। তা নিয়ে বীনা মালিককে পাল্টা তোপ দাগেন ভারতীয় অফ স্পিনার। তার ইংরেজি জ্ঞান নিয়ে প্রশ্ন তুলেছেন হরভজন সিং।

    পূর্বপশ্চিমবিডি/অ-ভি

    হরভজন-বীনা,বাগযুদ্ধ
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close