Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে ফিরলেন স্মিথ-ওয়ার্নার

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০১৯, ১১:১৫
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

আগামী বছর ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে বড় তারকাদের দলে ফিরিয়েছে। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে দেশের মাটিতে সংক্ষিপ্ত ভার্সনে আসন্ন শ্রীলঙ্কা ও পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

দলে ফিরেছেন স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স এবং মিচেল স্টার্কের মতো তারকারা। জায়গা ফিরে পেয়েছেন দুই স্পিনার অ্যাডাম জাম্পা আর অ্যাশটন অ্যাগার। তবে বাদ পড়েছেন ক্রিস লিন আর মার্কাস স্টয়নিস।

মাঝে বল টেম্পারিংয়ের জন্য এক বছর নিষিদ্ধ থাকার পর এবারই প্রথমবারের মতো টি-টোয়েন্টি দলে স্মিথ আর ওয়ার্নার। স্মিথ ফিরেছেন প্রায় সাড়ে তিন বছর পর। ওয়ার্নারের ফেরা দেড় বছরের মাথায়।

অ্যাডিলেডে ২৭ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি অস্ট্রেলিয়ার। তিন ম্যাচের সিরিজের পর পাকিস্তানের বিপক্ষে আরেকটি সিরিজ অজিদের।

পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে ৩ নভেম্বর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে। আর ৫ নভেম্বর ক্যানাবেরায় দ্বিতীয় ও ৮ নভেম্বর পার্থে তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে।

অস্ট্রেলিয়া দল

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডার্মট, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

টি-টোয়েন্টি,বিশ্বকাপ,স্মিথ-ওয়ার্নার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত