Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
  • ||

জহির খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফের বিতর্কে হার্দিক

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০১৯, ১৬:৫৯
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

ভারতীয় সাবেক ক্রিকেটার জহির খানকে জন্মদিনের শুভেচ্ছা দেওয়াই ছিল উদ্দেশ্য। কিন্তু তা করতে গিয়েই বিতর্কে জড়ালেন অলরাউন্ডার হার্দিক পাণ্ডে।সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিও পোস্ট করলেন, যা ভাল ভাবে নিতে পারলেন না ক্রিকেটপ্রেমীরা।

সোমবার ছিল সাবেক পেসার জহির ৪১তম জন্মদিন। তাকে শুভেচ্ছা জানিয়ে ঘরোয়া ক্রিকেটের একটি মুহূর্ত টুইট করেন হার্দিক। যাতে দেখা যাচ্ছে বাঁ-হাতি পেসারের ডেলিভারি মিড উইকেট দিয়ে তুলে মারছেন পাণ্ডে। আর এখানেই উঠছে প্রশ্ন। জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে এই রকমের ভিডিও কেন পোস্ট করা হল। পোস্টে তীব্র ক্ষোভ জানিয়েছেন জহিরের ভক্তরা।

কেন জহিরের গৌরবোজ্জ্বল কেরিয়ারের কোনও মুহূর্ত তুলে ধরা হল না, ক্ষুব্ধ নেটিজেনরা হার্দিকের কাছে জানতে চেয়েছেন তা-ও। কারও কারও কাছে এটা আবার হার্দিকের অহঙ্কার বলে মনে হচ্ছে। কেউ আবার বলেছেন, মূলত বোলার হয়েও ব্রেট লি-শোয়েব আখতারদের ছক্কা মেরেছিলেন জহির। কেউ আবার ব্রেট লি-কে মারা জহিরের ছয়ের ভিডিও পোস্ট করেছেন।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাঁকে অহঙ্কার ত্যাগ করে নম্র হওয়ার পরামর্শ দিয়েছেন। কেউ কেউ আবার বলেছেন যে সেরা ফর্মের জহিরের সামনে পড়লে তাঁকে ছয় মারতে হত না। বরং জহিরের ইনসুইঙ্গিং ইয়র্কার এসে লাগত তাঁর পায়ের পাতায়!

পূর্বপশ্চিমবিডি/জিএম

ভারতীয়,সাবেক ক্রিকেটার,জহির খান,অলরাউন্ডার,হার্দিক পাণ্ডে
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত