• রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭
  • ||

আফগানিস্তানের সাথে ফাইনালে থাকছে না বিপ্লব

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৭
ক্রীড়া প্রতিবেদক

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে খেলার সম্ভাবনা নেই তরুণ লেগ স্পিন অলরাউন্ডার আমিনুল ইসলাম বিপ্লবের। আফগানিস্তানের বিপক্ষে ফাইনালের লড়াইয়ে মাঠে নামার আগে প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো জানিয়েছেন এমনটাই।

ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে পুরোপুরি ফিট একাদশ নিয়ে খেলতে ইচ্ছুক বাংলাদেশ দলের নবনিযুক্ত হেড কোচ ডোমিঙ্গো। সেই কারণেই বাঁহাতে চোট পাওয়া বিপ্লবকে খেলানোর পক্ষে নন তিনি।

জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক ম্যাচেই চোটের কবলে পড়েন তরুণ লেগ স্পিন অলরাউন্ডার। জিম্বাবুয়ের অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজার একটি শট বাঁহাত দিয়ে থামাতে গিয়ে চোট পান তিনি। পরবর্তীতে হাতে তিনটি সেলাই পড়ে তার।

সেই সেলাই নিয়েও আফগানিস্তানের বিপক্ষে শনিবারের ম্যাচের আগে অনুশীলনে নামেন এই ১৯ বছর বয়সী তরুণ। যদিও রশিদ খানদের বিপক্ষে আগের ম্যাচে খেলা হয়নি তার। এবার ফাইনালেও খেলা হচ্ছে না তার।

টাইগার কোচ ডোমিঙ্গো সংবাদ সম্মেলনে বলেন, এটি কঠিন একটি কাজ। তার বাঁহাতে দুই থেকে তিনটি সেলাই পড়েছে। যদিও সেটা তার বোলিংয়ের হাত নয়, তবে আমরা ইনজুরি আক্রান্ত কাউকে খেলাতে পারিনা। কারণ সে ক্যাচ লুফে নিতে ব্যর্থ হতে পারে কিংবা আরো বেশি চোট পেতে পারে। এটাই আমাদের চিন্তার কারণ। আমি সবসময় শতভাগ ফিট খেলোয়াড়দের নিয়ে একাদশ সাজাতে চাই। আমি মনে করি বিপ্লবের পরিবর্তে দলে নেয়ার মতো আমাদের অনেক খেলোয়াড় আছে। আমি তাকে শেষ ম্যাচে খেলতে দেখিনি।'

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি হবে সফরকারী বাংলাদেশ। মিরপুরের শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু হবে এই ম্যাচ।

পূর্বপশ্চিমবিডি/ এসএ

রাসেল ডোমিঙ্গো,আমিনুল ইসলাম বিপ্লব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close