• বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

টি-১০ লিগে থাকবে বাংলাদেশের দল

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪২
ক্রীড়া প্রতিবেদক

টি-টেন লিগে যুক্ত হয়েছে বাংলাদেশের একটি দল। দলটির নামকরণ করা হয়েছে বাংলা টাইগার্স। দলটির সত্ত্বাধিকারী হিসেবে আছেন বাংলাদেশের দুই ব্যবসায়ী ইয়াসিন চৌধুরী এবং সিরাজুদ্দিন আলম।

শুক্রবার নিজেদের অফিসিয়াল টুইটারে বিষয়টি নিশ্চিত করেছে টি-টেন টুর্নামেন্ট কতৃপক্ষ। আরব আমিরাতের প্রভাবশালী সংবাদমাধ্যম খলিজটাইমসের সঙ্গে আলাপকালে ইয়াসিন জানিয়েছেন, টি-টেন লিগে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পেরে দারুণ আনন্দিত তাঁরা।

সম্পর্কিত খবর

    'বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পেরে আমরা দারুণ আনন্দিত এবং আমরা এখানে বাংলাদেশের ক্রিকেটকে প্রতিনিধিত্ব করতে চাই আবুধাবির টি-টেন লিগের মতো বড় আসরে। এটা আমাদের জন্য গর্বের দিন এবং বাংলাদেশের কনিউনিটি আমাদের সাদরে গ্রহণ করবে।'

    দলটির আরেক সত্ত্বাধিকারী সিরাজুদ্দিন জানিয়েছেন, বাংলাদেশের শীর্ষ খেলোয়াড়দের দলে ভেড়াতে চান তাঁরা। যদিও এই টুর্নামেন্ট চলাকালে বাংলাদেশ দল ব্যস্ত থাকবে ভারতের বিপক্ষে সিরিজ খেলতে। তারপরও বাংলাদেশের শীর্ষ খেলোয়াড়দের দলে নেয়ার আশা ছাড়ছেন না তিনি।

    এ প্রসঙ্গে সিরাজুদ্দিন বলেছেন, 'আমরা চেষ্টা করছি বাংলাদেশের শীর্ষ খেলোয়াড়দের দলে ভেড়াতে। যদিও টুর্নামেন্ট চলাকালে আমাদের সিরিজ থাকবে ভারতের বিপক্ষে। তবুও শীর্ষ খেলোয়াড়দের দলে নিতে আমরা আশাবাদী।'

    চলতি বছরের ১৪ নভেম্বর টি-টেন লিগের তৃতীয় আসরের পর্দা উঠবে আরব আমিরাতে। টুর্নামেন্টটি শেষ হবে ১৪ নভেম্বর। টি-টেন লিগের আগামী আসরের পূর্ণাঙ্গ সূচি এখনও প্রকাশ পায়নি।

    পূর্বপশ্চিমবিডি/ এসএ

    টি-১০ লিগ,ইয়াসিন চৌধুরী,সিরাজুদ্দিন আলম
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close