Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

বিয়ের গুজবে ক্ষুব্ধ আফিফ

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৪৩
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

দীর্ঘদিন পর জাতীয় দলে সুযোগ পেয়েছেন তরুণ বাঁহাতি ব্যাটসম্যান আফিফ হোসেন ধ্রুব। ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে দল ছিল মহাবিপদে তখন মাত্র ২৬ বলে ৫২ রানের ইনিংস খেলে অসাধারণ এক জয় এনে দিয়েছিলেন তিনি। ক্রিকেটীয় ক্যারিয়ারে সময়টা দারুণ পার করছেন আফিফ। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে বড় সমস্যা পড়েছেন এই তরুণ অলরাউন্ডার। সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন জায়গায় ছড়ে পড়িয়েছে বিয়ে নাকি সেরে ফেলেছেন আফিফ। এমন গুজবে চটেছেন তিনি।

বিয়ের গুজব নিয়ে করা সংবাদের প্রতিবাদ করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে আফিফ লেখেন, আমি বিবাহিত এই গুজব ছড়ানো বন্ধ করুন। আমি নিজেই জানিনা আমি বিবাহিত, কিন্তু কিছু নিচু মানুসিকতার লোক কিছু ভিত্তিহীন খবর ছড়াচ্ছে আমার বিয়ে নিয়ে। দয়া করে কিছু না জেনে মিথ্যে পোস্ট দেওয়া থেকে বিরত থাকুন। অন্যথায় আমি লিগ্যাল অ্যাকশন নিতে বাধ্য হবো। ধন্যবাদ।

উল্লেখ্য, গত বুধবার একই পেজ থেকে জানানো হয় নিজের ব্যক্তিগত ফেসবুক আইডিটি কিছু জটিলতার কারণে ব্যবধার করতে পারছেন না আফিফ। ফলে তার নামে কেউ যদি ফেসবুক আইডি খুলে ব্যবহার করতে থাকে, তাহলে সেটি নিশ্চয়ই ভুয়া বলে সবাইকে সতর্ক করেছেন জাতীয় দলের এ নতুন তারকা।

আফিফের ব্যাটিংয়ে খুশি হয়ে স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ম্যাচ শেষে ফোন দিয়ে অভিনন্দন জানান। এছাড়া সে ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরষ্কারও জিতেছিলেন আফিফ।দেড় বছর পর জাতীয় দলের জার্সি গায়ে জড়িয়েছেন। একটা মাত্র টি-টোয়েন্টি খেলেই আগেরবার বাদ পড়েছিলেন তিনি।

পূর্বপশ্চিমবিডি/জিএম

তরুণ বাঁহাতি ব্যাটসম্যান,আফিফ হোসেন ধ্রুব,বিয়ের গুজব,জাতীয় দল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত