Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

পাকিস্তান সফরের জন্য লঙ্কানদের দল ঘোষণা

প্রকাশ:  ১১ সেপ্টেম্বর ২০১৯, ২০:১৫
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

পাকিস্তান সফর নিয়ে একের পর এক নাটকের অবসান ঘটিয়ে দল ঘোষণা করা হয়েছে লঙ্কানদের।লঙ্কানরা পাকিস্তানে খেলতে যাচ্ছে দলের মূল খেলোয়াড়দের ছাড়াই। বোর্ডের কর্মকর্তারা চোখ রাঙিয়েও রাজি করাতে পারেনি দলের সিনিয়র খেলোয়াড়দের।

লাহিরু থিরিমান্নেকে ওয়ানডে ও দাসুন শানাকাকে টি-টোয়েন্টি দলের অধিনায়ক করে পাকিস্তান সফরের জন্য ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।

তিনটি একদিনের ম্যাচ ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পাকিস্তান সফরে যেতে অনিচ্ছা প্রকাশ করে নিজেদের সরিয়ে নিয়েছেন সিনিয়রা। সরিয়ে নেওয়া ১০ ক্রিকেটার হলেন দিমুথ করুণারত্নে, লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথুস, নিরোশান ডিকওয়েলা, কুশল পেরেরা, ডি সিলভা, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, সুরাঙ্গা লাকমল ও দীনেশ চান্দিমাল। থিসারা পেরেরা এবার নাম প্রত্যাহার করলেও ২০১৭ সালে টি-টোয়েন্টি ম্যাচের অধিনায়ক ছিলেন তিনিই।

অনেক সিনিয়রদের না পাওয়াতে উভিজ্ঞ দলই পাঠাতে হচ্ছে শ্রীলঙ্কাকে। ওয়ানডে দলে ২৪ বছর বয়সী মিনোদ ভানুকা আনক্যাপড ক্রিকেটার। মিনোদ ভানুকা ও ভানুকা রাজাপাকশে টি-টোয়েন্টি দলে জায়গা পাওয়া দুই আনক্যাপড ক্রিকেটার।

তিনটি একদিনের ম্যাচ ২৭ সেপ্টেম্বর, ২৯ সেপ্টেম্বর ও ৩ অক্টোবর করাচিতে অনুষ্ঠিত হবে। অন্যদিকে ৫, ৭ ও ৯ অক্টোবর লাহোরে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ম্যাচ তিনটি।

শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াডঃ

লাহিরু থিরিমান্নে (অধিনায়ক), ধানুশকা গুনাথিলাকা, সাদিরা সামারাবিক্রমা, আভিষ্কা ফার্নান্দো, ওশাদা ফার্নান্দো, শিহান জয়সুরিয়া, দাসুন শানাকা, মিনোদ ভানুকা, অ্যাঞ্জেলো পেরেরা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাক্সান সান্দাকান, নুয়ান প্রদীপ, ইসুরু উদানা, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা।

টি-টোয়েন্টি স্কোয়াডঃ

দাসুন শানাকা (অধিনায়ক), ধানুশকা গুনাথিলাকা, সাদিরা সামারাবিক্রমা, আভিষ্কা ফার্নান্দো, ওশাদা ফার্নান্দো, শিহান জয়সুরিয়া, অ্যাঞ্জেলো পেরেরা, ভানুকা রাজাপাকশে, মিনোদ ভানুকা, লাহিরু মাদুশাঙ্কা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাক্সান সান্দাকান, ইসুরু উদানা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা।

পূর্বপশ্চিমবিডি/ এসএ

পাকিস্তান,শ্রীলঙ্কা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত