Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
  • ||

নেইমারকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন ব্রাজিলিয়ান মডেল

প্রকাশ:  ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৪ | আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৭
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

নেইমারের বিরুদ্ধে দায়ের হওয়া ধর্ষণ মামলা থেকে বেকসুর খালাস দেয়া হয় ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারকে। সাও পাওলো আদালতের বিচারপতি অ্যানা পাওলো রায় দেয়ার সময় বলেন, ‘তথ্য প্রমাণের অভাবে নেইমারকে এই মামলা থেকে বেকসুর খালাস করে দেওয়া হল’। মুক্তি পেয়ে নেইমার বলেছেন, ‘আমার জীবনের এই অধ্যায় আমি কখনও ভুলতে পারব না। শুধু আমি নই, আমার পরিবারের সকলেই এই ক’মাস প্রচন্ড যন্ত্রণার মধ্যে কাটিয়েছে। আর আমার জীবনে নানা ব্যাপারে অনেক ক্ষতি হয়ে গিয়েছে।’

ধর্ষণের অভিযোগ এনে নেইমারকে ইমেজ সংকটে ফেলে দিয়েছিলেন নাজিলা ত্রিনদাদে নামের এক ব্রাজিলিয়ান নারী। ব্রাজিলিয়ান সুপার স্টারের বিরুদ্ধে ‘মিথ্যে’ অভিযোগ আনায় এবার সেই নারীর বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নিচ্ছে দেশটির পুলিশ।

গত জুনে নেইমার-নাজিলার ধর্ষণ সংক্রান্ত অভিযোগটি নিয়ে ঝড় ‍ওঠে ফুটবল বিশ্বে। ফাঁস হয় দু’জনের হোয়াটসআপ আলাপ এবং সাত সেকেন্ডের একটি ভিডিও। নাজিলা জানায়, গত মে মাসে প্যারিসে নেইমার তাকে ধর্ষণ করেন এবং এর জন্য তিনি আদালতে বিচার চান।

অবশ্য পিএসজির ফরোয়ার্ডের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হয়নি। তবে সেলেকাও তারকা এতে নানাভাবে হেনস্থা হোন। যার ফলে এবার মিথ্যা অভিযোগ দায়ের ও ব্ল্যাকমেইলের চেষ্টা করার অভিযোগ এনে নাজিলা ও তার সাবেক স্বামী এস্তিবেন অালভেসের বিরুদ্ধ অভিযোগ এনেছে ব্রাজিলের পুলিশ।

নাজিলার ওপর আনা এই অভিযোগে আশ্চর্য হয়েছেন তার আইনজীবি কসমে আরাউজো। তিনি জানান, তার মক্কেল আলভেসের সঙ্গে জোট করে নেইমারের কাছ থেকে কোনো প্রকার অর্থ আদায় করতে চাননি।

পূর্বপশ্চিমবিডি/ এসএ

নাজিলা ত্রিনদাদে,নেইমার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত