Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

আইপিএলে খেলতে না দেয়ার হুমকি ভারতের

প্রকাশ:  ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০২
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

আন্তর্জাতিক ক্রিকেটে পাকিস্তান এখনো নির্বাসিত এক ভেন্যু। পাকিস্তানে ক্রিকেট ফেরানোর জন্য সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে পিসিবি। বিভিন্ন দেশকে বিভিন্নভাবে আশ্বস্ত করার চেষ্টার কোনো কমতি নেই পাকিস্তানের কোনো সংস্থার।তবুও আশ্বস্ত হতে পারছে না কোনো দেশ। শেষমেষ যেই শ্রীলঙ্কার উপরে হামলার কারণে পাকিস্তানে আজ ক্রিকেট নির্বাসিত সেই লঙ্কানদের হাত ধরেই ক্রিকেটে ফিরতে চেয়েছিলো পাকিস্তান।

শ্রীলঙ্কা পাকিস্তান সফরে যাবে তা নিশ্চিত। তবে মূল দল যাচ্ছে না পাকিস্তানে শ্রীলঙ্কাকে প্রতিনিধিত্ব করতে। লঙ্কানদের মূল দলের প্রায় সবাই পাকিস্তান যেতে অনীহা প্রকাশ করেছে। আর এর পেছনে ভারতের ভূমিকা আছে বলে মনে করেন পাকিস্তানের মন্ত্রী।

শ্রীলঙ্কার খেলোয়াড়রা যারা পাকিস্তানে যাবে খেলতে তাদের আইপিএলে অংশগ্রহণ করতে দেয়া হবে না বলে হুমকি দিয়েছে ভারতের বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন পাকিস্তানের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী ফাওয়াদ চৌধুরী। খবর জিয়ো নিউজ উর্দূর।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) টুইটারে দেয়া এক পোস্টে তিনি বলেন, ক্রিকেটের খোঁজখবর রাখেন এমন অনেক লোক জানিয়েছেন, পাকিস্তানে এসে না খেলতে ভারতীয় ক্রিকেটের কর্তা ব্যক্তিরা শ্রীলংকান খেলোয়াড়দের হুমকি দিচ্ছে। শ্রীলংকান ক্রিকেটারদের হুমকি দিয়ে তারা বলেছেন, যদি তারা পাকিস্তানে খেলতে আসে তাহলে তারা যেন নিজেকে আইপিএল থেকে বিরত থাকবে বলে মনে করে নেয়।

চির প্রতিদ্বন্দ্বী ভারতের এমন আচরণের তীব্র সমালোচনা করে এ পাকিস্তানের এ মন্ত্রী বলেন, মহাকাশ থেকে শুরু করে ক্রিকেট সবকিছুতেই ঘৃণাচর্চা অত্যন্ত মূর্খতাসূলভ আচরণ। ভারতীয় ক্রিকেটের কর্তা ব্যক্তিদের এ জন্য লজ্জা পাওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি

পূর্বপশ্চিমবিডি/ এসএ

আইপিএল,শ্রীলঙ্কা,পাকিস্তান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত