Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

আক্রমণের ধার বাড়াতে ইকার্দিকে নিয়ে এলো পিএসজি

প্রকাশ:  ০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪০ | আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০২
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

লিওনেল মেসি ও পাওলো দিবালার পরে আর্জেন্টাইন ফরোয়ার্ড হিসেবে মাউরো ইকার্দির নাম থাকে সবার আগে। আর্জেন্টাইন ভবিষ্যৎ এই খেলোয়াড় ইন্টার মিলানে যে নৈপুন্য দেখিয়েছেন তা আর্জেন্টাইন ভক্তদের মনে আশা জাগাচ্ছে। কিন্তু এরপরেই আসলেন নেতিবাচক খবরের শিরোনাম হয়ে। সতীর্থ এক খেলোয়াড়ের বান্ধবীকে ভাগিয়ে এনেছেন এই অভিযোগে জেরবার ছিলো পুরো ইন্টার মিলান ড্রেসিং রুম।

বান্ধবী ভাগানোর পর থেকে গত মৌসুমেই আর্জেন্টাইন ফরোয়ার্ড মাউরো ইকার্দির ইন্টার মিলান ছাড়ার গুঞ্জন ওঠে। অবশেষে এই মৌসুমে এসে গুঞ্জন সত্যি হলো। এবারের গ্রীষ্মকালীন দলবদলের শেষ দিনে এসে নিজের নতুন ক্লাবে চুক্তির কথা নিশ্চিত করেন এই আর্জেন্টাইন তারকা।

নেইমারকে নিয়ে নাটক চলার মধ্যেই ইন্টার মিলান ছেড়ে প্যারিসের ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন ইকার্দি। তবে সেটা ধারে এক মৌসুমের জন্য। অবশ্য এক বছর শেষে ইকার্দিকে পুরোপুরি কিনে নেওয়ার সুযোগও চুক্তিতে আছে। সে জন্য পিএসজিকে খরচ করতে হবে ছয় কোটি ৫০ লাখ ইউরো।

ইতিমধ্যেই পিএসজিতে পৌঁছে গেছেন ইকার্দি। ফরাসি ক্লাবটির মেডিকেল পরীক্ষায়ও অংশ নিয়েছেন আর্জেন্টাইন তারকা। নতুন ক্লাবে ‘১ নম্বর’ জার্সি পেয়েছেন ইকার্দি।

গতকাল রিয়াল মাদ্রিদ ছেড়ে পিএসজিতে নাম লেখালেন কোস্টারিকার গোলরক্ষক কেইলর নাভাসও। চার বছরের চুক্তিতে নতুন ক্লাবে যোগ দিলেন তিনি। অর্থাৎ ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত ফরাসি ক্লাবটির হয়ে খেলবেন নাভাস।

গতকাল নাভাসের অন্তর্ভুক্তি নিয়ে অফিশিয়াল ঘোষণা দেয় পিএসজি। অবশ্য নাভাসের ট্রান্সফার ফির বিষয়ে মুখ খোলেনি পিএসজি। তবে স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, কোস্টারিকার গোলরক্ষককে দলে ভেড়াতে নাকি দেড় কোটি ইউরো খরচ করেছে ফরাসি ক্লাবটি।

২০১৪ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেন নাভাস। পাঁচ বছরে সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়ালের হয়ে অনেক অবদান রেখেছেন এই ফুটবলার। ক্লাবটির হয়ে তিনবার চ্যাম্পিয়নস লিগসহ মোট ১২টি শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন নাভাস।

পূর্বপশ্চিমবিডি/ এসএ

মাউরো ইকার্দি,কেইলর নাভাস,পিএসজি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত