Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬
  • ||

দিবালা যাচ্ছে না কোথাও

প্রকাশ:  ০১ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪২
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

পাওলো দিবালার কপালই খারাপ। বিশ্বের সেরা দুই ফুটবলারের কারণে জায়গাই পাচ্ছেন না দলে। কী জাতীয় দল, কী ক্লাবে! জাতীয় দলে নিজের সতীর্থ লিওনেল মেসির জন্য দলে জায়গা হয় না। মেসি ইনজুরিতে থাকলে বা বিশ্রামে থাকলে দলে জায়গা হয়। কিন্তু ক্লাবে খেলছিলেন চমৎকার। ক্লাবের সেরা খেলোয়াড় হচ্ছিলেন যখন ঠিক তখনই আরেক গ্রেট ফুটবলার রোনালদো রিয়াল মাদ্রিদ থেকে এলেন জুভেন্টাসে। কপাল পুড়লো দিবালার। খেলার পজিশন একই হওয়াতে ক্লাবেও জায়গা পাচ্ছেন না সেরা একাদশে।

রোনালদোর জুভেন্টাসে আসার পরই দলে অনিয়মিত হয়ে যান দিবালা। তাই চাচ্ছিলেন দল বদল করতে। কিন্তু এবার আর দল বদল করা হলো না আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। দিবালার তুরিনে থাকার কথা জানিয়েছেন জুভেন্টাসের স্পোর্টিং ডিরেক্টর ফ্যাবিও প্যারাতিসি।

পাওলো দিবালাকে দলে পেতে আগ্রহী ছিলো ইংলিশ প্রিমিয়ার লিগের দুই ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহাম । কিন্তু পারিশ্রামিকের বিষয়ে বনিবনা না হওয়ায় সে আলোচনা থেকে সরে আসে তারা।

ইউরোপিয়ান ক্লাব ফুটবলের ট্রান্সফার উইন্ডোজের পর্দা নামছে সোমবার (০২ সেপ্টেম্বর)। শেষদিনেই হয়তো রিয়াল মাদ্রিদ থেকে কেইলর নাভাসকে দলে ভেড়াতে পারে ফরাসি ক্লাব পিএসজি। শনিবার (৩১ আগস্ট) ফুটবল দুনিয়ায় চাউর হয়, কোস্টারিকান গোলরক্ষকের সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ার খবর।

স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, ৩২ বছর বয়সী লস ব্লাঙ্কোস গোলরক্ষকের সঙ্গে ফ্রি টান্সফার ফি’তে চুক্তি করার ব্যাপারে আগ্রহী পিএসজি।

ফ্রেঞ্চ লিগ চ্যাম্পিয়নরা নাভাসের সঙ্গে বার্ষিক ৬ মিলিয়ন ইউরো পারিশ্রামিকের বিনিময়ে তিন বছরের চুক্তি করতে পারে। সঙ্গে পিএসজি তাদের ফরাসি গোলরক্ষক আলফোনসে আরিওলাকে ২০১৯-২০ মৌসুমের জন্য ধারে রিয়াল মাদ্রিদে পাঠাবে।

পূর্বপশ্চিমবিডি/ এসএ

পাওলো দিবালা,জুভেন্টাস
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত