Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
  • ||

শেখ কামাল স্নোকার চ্যাম্পিয়নশিপ শুরু সোমবার

প্রকাশ:  ৩১ আগস্ট ২০১৯, ১৯:২৮
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

দেশে প্রথমবারের মতো শুরু হতে যাচ্ছে ‘শেখ কামাল মেমোরিয়াল ফার্স্ট সার্ক স্নোকার চ্যাম্পিয়নশিপ-১৯’। ঢাকা ক্লাব ও বাংলাদেশ বিলিয়ার্ডস অ্যান্ড স্নোকার ফেডারেশনের (বিবিএসএফ) যৌথ উদ্যোগে বেক্সিমকো গ্রুপের পৃষ্ঠপোষকতায় টুর্নামেন্টটি শুরু হবে সোমবার (০২ সেপ্টেম্বর)।

শনিবার (৩১ আগস্ট) ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য উপস্থাপন করেন বাংলাদেশ বিলিয়ার্ডস অ্যান্ড স্নোকার ফেডারেশনের (বিবিএসএফ) সেক্রেটারি সৈয়দ মাহবুব, টুর্নামেন্ট পরিচালক এ এ ইব্রাহীম কাজু, ঢাকা ক্লাবের প্রতিনিধি এবং মেম্বার ইনচার্জ- ডেভেলপমেন্ট, বিলিয়ার্ডস-স্নোকার অ্যান্ড টেনিস ডাঃ মো. জহিরুল ইসলাম।

জানা গেছে, বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী এ. কে. আব্দুল মোমেন প্রধান অতিথি হিসেবে রোববার (০১ সেপ্টেম্বর) বিকাল ৫টায় ঢাকা ক্লাবে এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন। ৬ সেপ্টেম্বর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান।

এ টুর্নামেন্টের মিডিয়া পার্টনার ইম্প্যাক্ট পিআর। টুর্নামেন্টে বাংলাদেশ ছাড়াও অংশগ্রহণ করবে ভারত, নেপাল, পাকিস্তান এবং শ্রীলঙ্কা। টুর্নামেন্টে মোট ১২ জন খেলোয়াড় অংশগ্রহণ করবেন। এর মধ্যে স্বাগতিক বাংলাদেশ থেকে রয়েছেন ৪ জন। বাকি ৪টি দেশের ২ জন করে মোট ৮ জন খেলোয়াড় লড়বেন।

টুর্নামেন্ট চ্যাম্পিয়ন খেলোয়াড় পাবেন ২৫০০ মার্কিন ডলার। দ্বিতীয় স্থান অধিকারীর জন্য থাকছে ১৫০০ মার্কিন ডলার। তৃতীয় এবং চতুর্থ স্থান অধিকারী যথাক্রমে ৫০০ মার্কিন ডলার করে পাবেন। এছাড়া সর্বোচ্চ ব্রেক করা খেলোয়াড়ও (৫০+) পাবেন ৫০০ মার্কিন ডলার।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত