Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬
  • ||
শিরোনাম

অল্পের জন্য রক্ষা পেলেন বাংলাদেশের তিন উদীয়মান ক্রিকেটার

প্রকাশ:  ২২ আগস্ট ২০১৯, ১১:৫৬
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেয়েছেন বাংলাদেশের উদীয়মান তিন ক্রিকেটার। দুর্ঘটনায় আহত তিন তরুণ ক্রিকেটার হলেন, উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসান, পেসার মেহেদী হাসান রানা ও মানিক খান।

বুধবার (২১ আগস্ট) রাতে সাভারের বিকেএসপি থেকে ঢাকায় ফেরার পথে দুর্ঘটনায় মাথায় আঘাত পেয়েছেন জাতীয় দলের জার্সিতে একটি টি-টুয়েন্টি খেলা তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হাসান।বাঁহাতি পেসার মেহেদী হাসান রানা আঘাত পেয়েছেন বুকে। আরেক তরুণ পেসার মানিক খান পায়ে চোট পেয়েছেন। প্রাথমিক চিকিৎসা নিয়ে রাতেই তারা ফিরে এসেছেন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমি ভবনে।

বাংলাদেশ ইমার্জিং দলের ম্যানেজার হাসিবুল হোসেন শান্ত জানান, কারোরই আঘাত গুরুতর নয়। তবুও জাকির যেহেতু মাথায় আঘাত পেয়েছে তাকে কয়েক দিন পর্যবেক্ষণে রাখা হতে পারে।

বাংলাদেশ ইমার্জিং দলে এই তিন ক্রিকেটার আছেন স্ট্যান্ডবাই হিসেবে। স্কোয়াডের মূল সদস্যরা টিম বাসে করে বিকেএসপি থেকে ফিরলেও স্ট্যান্ডবাই সাত ক্রিকেটারের জন্য রাখা হয় ছোট কোস্টার। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে আসতেই একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ক্রিকেটারদের গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়। অল্পের জন্য বড় বিপদ থেকে বেঁচে যান তারা।

বুধবার বিকেএসপির তিন নম্বর মাঠে শ্রীলঙ্কা ইমার্জিং দলকে ২ উইকেটে হারিয়ে তিন ম্যাচ সিরিজে সমতা এনেছে স্বাগতিক বাংলাদেশ। শিরোপা নির্ধারণী ম্যাচটি শনিবার অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের চৌধুরী স্টেডিয়ামে ।

পূর্বপশ্চিমবিডি/জিএম

বাংলাদেশ,উদীয়মান তিন ক্রিকেটার,সড়ক দুর্ঘটনা,আহত,বিকেএসপি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত